মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

মধ্য-মিশিগান চার্চ থেকে অর্থ আত্মসাতের জন্য দোষী প্রাক্তন যাজক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

চার্লট, ২৫ নভেম্বর : রাজ্যের মধ্য-মিশিগান গির্জার প্রাক্তন যাজক কয়েক বছর ধরে চার্চ থেকে কয়েক হাজার ডলার আত্মসাৎ করার জন্য দোষী সাব্যস্ত হয়েছেন বলে প্রসিকিউটররা জানিয়েছেন। ল্যানসিং স্টেট জার্নাল-র বরাতে দি ডেট্রয়েট নিউজ এ খবর দিয়েছে।

ল্যান্সিং স্টেট জার্নাল  জারিয়েছে, ডগলাস হ্যামন্ড এই মাসের শুরুর দিকে ইটন কাউন্টি আদালতে আদালতে শুনানির সময় ১,০০০০০ ডলারের বেশি আত্মসাতের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন। প্রসিকিউটররা বলেছেন যে হ্যামন্ড অলিভেট অ্যাসেম্বলি অফ গড চার্চ থেকে প্রায় ছয় বছরে, জানুয়ারি ২০১৪ থেকে নভেম্বর ২০১৯ পর্যন্ত ২৮৫,০০০ ডলার চুরি করেছেন।
হ্যামন্ডের অ্যাটর্নি ডেভিড কার্টার বলেছেন, তার ক্লায়েন্ট ১২ নভেম্বর দোষী সাব্যস্ত হয়েছেন, কারণ তিনি "যা সঠিক তাই করতে চেয়েছিলেন।" “তিনি বুঝতে পেরেছেন যে তিনি তার পরিবার এবং চার্চকে বিভিন্ন স্তরে হতাশ করেছেন। তিনি আশা করেন যে তার পরিবার এবং গির্জা একদিন তাকে ক্ষমা করতে পারে, কারণ তিনি অনুতপ্ত হৃদয়ে ক্ষমা চান,” কার্টার ডাব্লুএসওয়াইএম-টিভিকে এ কথা বলেছেন। অলিভেট অ্যাসেম্বলি অফ গড চার্চের কোষাধ্যক্ষ ইভন গুড বলেছেন, চার্চ এই মামলার বিষয়ে মন্তব্য করতে আগ্রহী নয়। কার্টার হ্যামন্ড চুরি করা অর্থ নিয়ে কী করেছিলেন সে সম্পর্কে মন্তব্য করতে অস্বীকার করেছিলেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর