বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

সুপ্রভাত মিশিগানের সম্পাদনা পর্ষদ গঠিত : চিনু মৃধা সম্পাদক মন্ডলীর সভাপতি

  • স্টাফ রিপোর্টার :
image

ওয়ারেন, ৫ ডিসেম্বর : অন লাইন নিউজ পোর্টাল সুপ্রভাত মিশিগান ক্রমে জনপ্রিয় হয়ে ওঠছে। আর তাই নতুনভাবে ঢেলে সাজানোর অংশ হিসেবে গতকাল বিকেলে ওয়ারেন সিটির একটি রেষ্টুরেন্টে  সম্পাদনা পর্ষদ গঠনের লক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সাগিনা সিটির বাসিন্দা, বিশিষ্ট সমাজসেবী চিনু মৃধাকে পত্রিকাটির সম্পাদক মন্ডলীর সভাপতি মনোনীত করা হয়েছে। সম্পাদনা পর্ষদে নিযুক্ত নতুন সদস্যরা হলেন নির্বাহী সম্পাদক কামাল মোস্তফা, সহযোগী সম্পাদক আশিক রহমান, বার্তা সম্পাদক তোফায়েল রেজা সোহেল, ফিচার এডিটর সৈয়দ  আসাদুজ্জামান সোহান, বিশেষ প্রতিনিধি কামরুজ্জামান হেলাল এবং স্টাফ রিপোর্টার মৃদুল কান্তি সরকার। সভায় উপস্থিত ছিলেন সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, দৈনিক খোয়াই পত্রিকা সম্পাদক শামীম আহছান, কামাল মোস্তফা, আশিক রহমান, তোফায়েল রেজা সোহেল, আসাদুজ্জামান সোহান।
মিশিগানে বাস করেন প্রায় ৭০ হাজারের অধিক বাঙালি। এদের মধ্যে একের সঙ্গে অন্যের এবং দেশের সর্বপ্রকার পরিস্থিতির সঙ্গে যোগসূত্র সৃষ্টি  লক্ষে ২০১৯ সালের ১ জানুয়ারি অন লাইন নিউজ পোর্টাল হিসেবে  সুপ্রভাত মিশিগান আত্মপ্রকাশ করে। সুপ্রভাত মিশিগানে সংবাদের উৎস হিসেবে ব্যবহার করছে মিশিগানের বহুল প্রচারিত সর্বাধিক জনপ্রিয় দৈনিক দি ডেট্রয়েট নিউজ, অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট, প্রথম কলকাতা ছাড়াও বাংলাদেশ  ও ভারতের বিভিন্ন  দৈনিক পত্রপত্রিকা থেকে বাছাই করা সংবাদ। এছাড়া যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য  এবং কানাডায় বসবাসরত  বাঙালি-সম্প্রদায়ের খবরাখবর, পাশাপাশি স্থানীয় সংবাদ সম্মেলন ও প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করছে।


এ জাতীয় আরো খবর