বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

রইলো ৫ সেকেন্ডের চ্যালেঞ্জ ! তুখোড় মনোযোগীরা অ্যাকসেপ্ট করে দেখতে পারেন

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

কলকাতা, ২৬ ডিসেম্বর : আজকের এই প্রতিবেদনের প্রথমেই আপনাকে একটি চ্যালেঞ্জ দেওয়া হলো। যদিও সেই চ্যালেঞ্জের উত্তর নিচে অবশ্যই দেওয়া আছে। কিন্তু আপনাকে প্রতিবেদনটি স্ক্রল না করেই ৫ সেকেন্ডের মধ্যে বলতে হবে উপরে দেওয়া ছবিটিতে কোথায় সাপ লুকিয়ে রয়েছে। যদি আপনি ৫ সেকেন্ডের মধ্যে ছবিটি খুঁজে পান, তাহলে আপনি জিতে গেলেন। না হলে এই পাজেলটির সমাধান আপনাকে জানতে হবে প্রতিবেদনের নিচে দেওয়া ছবিতে দেখে।

প্রায় সময় আমাদের প্রাত্যহিক জীবনে কত খুঁটিনাটি জিনিস আমরা খেয়াল করিনা। কখনো বা আবার অনেক জিনিসকেই আমরা তুচ্ছ বলে সরিয়ে রাখি। অথচ তুচ্ছ জিনিসই কখনো কখনো মহার্ঘ হয়ে দাঁড়ায়। যদিও পিকচার পাজেল সেসব থেকে একটু আলাদা। চ্যালেঞ্জ নিতে প্রায় কমবেশি সবাই ভালবাসেন। আর সেই পাজেল যদি হয় কোনো কষ্ট ছাড়াই, তাহলে তো আর কথাই নেই। শুধুমাত্র একটু মাথা খাটালেই আপনি চ্যালেঞ্জে জিতে যাবেন।
ছবিটিতে সবুজ পাতার মধ্যে থেকে আপনাকে ৫ সেকেন্ডের মধ্যে খুঁজে বার করতে হবে, কোথায় রয়েছে একটি সাপ। খুব সোজা, অনেকেই এক ঝলকে দেখেই বুঝে যান অনেকের আবার একটু সময় লাগে। আসলে পিকচার পাজেল গুলি এরকমই হয়। এমনভাবে ছবিগুলি লুকিয়ে থাকে এক ঝলক দেখে অনেকেই বুঝে উঠতে পারেন না। এক্ষেত্রে মন এবং ব্রেন দুটোকেই সক্রিয় রাখতে হয়। তবে এই চ্যালেঞ্জেটা একেবারে জলভাত, নিয়ে দেখতে পারেন।


সৌজন্যে : প্রথম কলকাতা 


এ জাতীয় আরো খবর