বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে মিশিগান স্টেট আওয়ামীলীগের আলোচনা সভা

  • নিজস্ব প্রতিবেদক :
image

হ্যামট্রাম্যাক, ২৬ ডিসেম্বর : বিজয়ের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর শতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজ রোববার রাতে শহরের কাবাব হাউস রেষ্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ। অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম আহমদ এবং বিশেষ অতিথি ছিলেন মো: কদর মিয়া, স্বদেশ রঞ্জন সরকার এবং মো: জালাল উদ্দিন তালুকদার। পবিত্র কোরান থেকে তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সভা শুরু হয়। পবিত্র কোরান তেলাওয়াত করেন মো: আকবর হোসেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মাহবুব রাব্বী খান, এড. সালেহ উদ্দিন আহমদ, মুহিব উদ্দিন, ইঞ্জিনিয়ার আহাদ আহমদ, মো: আকবর হোসেন,  রফিকুল হাসান চৌধুরী তুহিন, মো: আলকাতুর রহমান ও কামাল আহমেদ। সভা পরিচালনা করেন মিশিগান স্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক কাউন্সিলম্যান আবু আহমেদ মুসা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মজিদ, আতিকুর রহমান, ফারুক উদ্দিন, সুজা চৌধুরী, আব্দুল মুকিত, সাহেদুল হক, মিলাদ চৌধুরী,  এজাজ আহমেদ, সিরাজুল ইসলাম মুরাদ, ফয়সল আহমদ, অপরেশ বড়ুয়া প্রমুখ। পরে সঙ্গীতানুষ্ঠানে শিমুল দত্ত ও নদী গান পরিবেশন করেন।


এ জাতীয় আরো খবর