বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

মোটর সিটি ক্রিকেট টুর্নামেন্টের সম্মাননা ক্রেস্ট প্রদান

  • নিজস্ব প্রতিবেদক :
image

হ্যামট্রাম্যাক, ২৯ ডিসেম্বর : বিভিন্ন গণমাধ্যমে ক্রিকেটের খবর কভার করায় ৪ জন প্রবাসী সাংবাদিক এবং ১ জন ইউটিব অ্যাক্টিভিটিসকে সম্মাননা প্রদান করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় হ্যামট্রাম্যাক সিটির কাবাব হাউজে এক অনাড়ম্বর অনুষ্ঠানে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এই সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে। 


জানা গেছে, মোটর সিটি ক্রিকেট টুর্নামেন্টের খবর কভার করার জন্য ১২ জন সাংবাদিক ও ১ জন ইউটিব অ্যাক্টিভিটিকে সম্মাননা ক্রেস্ট প্রদানের জন্য মনোনীত করা হয়। গত ১১ অক্টোবর ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে ৬ জন সাংবাদিক সম্মননা ক্রেস্ট গ্রহণ করেন। সেই সময় ব্যক্তিগত কাজ থাকায় ৭ জন অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন। রোববার মোটর সিটি চ্যাম্পিয়নশিপ-এর সভাপতি মোশারফ চৌধুরী লিটু ও সেক্রেটারি তায়েফুর রহমান বাবু  ৪ সাংবাদিক ও একজন ইউটিব অ্যাক্টিভিটিস এর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।  
সম্মাননা প্রাপ্ত সাংবাদিকরা হলেন সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, এনটিভি মিশিগান প্রতিনিধি সেলিম আহমেদ, ঠিকানা পত্রিকার সৈয়দ সাহেদুল হক, দৈনিক যুগান্তর ও ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল। এছাড়া ইউটিব অ্যাক্টিভিটিস লাল মিয়া লালুকেও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। অনুষ্ঠানে মানব জমিনের হেলাল উদ্দিন রানা ও ভয়েস অব মিশিগান ইউএসএ-র শফিক রহমান অনুপস্থিত ছিলেন।


ফাইনাল খেলার অনুষ্ঠানে সম্মাননা গ্রহণ করেন সুপ্রভাত মিশিগানের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, আরটিভি প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, মানবকন্ঠের সাহেল আহমেদ, মিশিগান প্রতিদিনের সম্পাদক ফারজানা চৌধুরী পাঁপড়ি, আমাদের মিশিগান সম্পাদক মঈনুল হক।           
গত রোববার সম্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যনন্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলম্যান কামরুল হাসান, শরফরাজ নাজাদ, মোটর সিটি চ্যাম্পিয়নশিপ-এর অন্যতম সদস্য শাহদাৎ হোসেন মিন্টু, মোস্তফা কামাল, আশিক রহমান, মঈনুল হক, মওদুদ চৌধুরী, রফিকুল হাসান চৌধুরী তুহিন, সাহেল আহমেদ।


এ জাতীয় আরো খবর