বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

থার্টি ফার্স্ট নাইটে যত আয়োজন

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ৩১ ডিসেম্বর : বিদায় নিচ্ছে ২০২১। বছরের শেষদিন আজ। আর দরজায় কড়া নাড়ছে ২০২২সাল। আর একদিন পরই উদয় হবে নতুন সূর্য। এখানকার প্রবাসী বাঙালিরা প্রতি বছরই পুরনো ইংরেজি বছরকে বিদায় জানান এবং একই সঙ্গে নতুনকে স্বাগত জানান। 
পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর উৎসব 'থার্টি ফার্স্ট নাইট'। থার্টিফার্স্ট উদযাপনে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। থাকছে জাঁকজমকপূর্ণ আয়োজন। এসব আয়োজন চলবে মধ্যরাত পর্যন্ত।


Images : Symphony Club of Michigan, Facebook Page.

আজ সন্ধ্যা ৬টায় শহরের ২২০২১ মেমফিস এভিনিউস্থ মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারে আনন্দ,উল্লাস আর জমকালো আয়োজনে থার্টি ফার্স্ট নাইট পালন করা হবে । থার্টি ফার্স্ট নাইটের এই আয়োজনে থাকছে নাচ গান, ধামাইলসহ আরও অনেক কিছু। কাটা হবে বর্ষবরণের কেক। থাকছে ডিনারের আয়োজন। একই সাথে অনুষ্ঠিত হবে অনলাইন নিউজ পোর্টাল সুপ্রভাত মিশিগানের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী। 
এদিকে একই শহরে  সিম্পনি ক্লাবের ‘থার্টি ফার্স্ট নাইট’ এ থাকছে জাঁকজমকপূর্ণ আয়োজন। এই আয়োজনে গানে গানে মাতাবেন নিউইয়র্ক থেকে আগত জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব। রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান, নন স্টফ ডিজে, স্থানীয় শিল্পীদের পরিবেশনার পাশাপাশি শিশুদের নৃত্যানুষ্ঠান।  রাফেল ড্রতে রয়েছে আকর্ষণীয় পুরস্কার। ডিনারে থাকছে সুস্বাদু সব খাবার। অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যা ৬টায়, চলবে মধ্যরাত পর্যন্ত। বিভিন্ন বাসা বাড়িতেও আয়োজন করা হয়েছে বর্ণিল পার্টির।


এ জাতীয় আরো খবর