বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

মিশিগানের কিছু এলাকায় কাল শনিবার তুষারপাত ৬ ইঞ্চি ছাড়িয়ে যেতে পারে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

Photo : National Weather Service 
মেট্রো ডেট্রয়েট, ৩১ ডিসেম্বর : কাল শনিবার বিকেলে এবং রাতে শীতের আবহাওয়ার পূর্বাভাস আরও পরিষ্কার হচ্ছে। কারণ নিম্ন মিশিগানের দক্ষিণ-পশ্চিম প্রান্তের সমস্ত অংশ জুড়ে ব্যাপকভাবে তুষারপাত হতে পারে। মেট্রো ডেট্রয়েট এবং দক্ষিণ-পূর্ব মিশিগানে হালকা জমতে পারে।
ন্যাশনাল ওয়েদার সার্ভিস পূর্বাভাস দিয়েছে কেন্দ্রীয় নিম্ন মিশিগান জুড়ে ১-৩ ইঞ্চি, ইন্টারস্টেট ৯৬ করিডোরে ৩-৬ ইঞ্চি এবং পশ্চিম মিশিগানে ইন্টারস্টেট ৯৪ বরাবর ৫-৭ ইঞ্চি বরফ জমতে পারে। কাউন্টির দুটি সারি: অ্যালেগান থেকে ইংহাম সারি এবং ভ্যান বুরেন থেকে জ্যাকসন সারিতে সবচেয়ে ভারী তুষারপাত হতে পারে বলে ন্যাশনাল ওয়েদার সার্ভিস জানায়।
মেট্রো ডেট্রয়েট এলাকার দক্ষিণে ওহাইও স্টেট লাইন পর্যন্ত বৃষ্টিপাতের ফলে তুষারপাত শুরু হতে পারে এবং মনরো এবং লেনাউই কাউন্টিসহ সেইসব এলাকায়
তুষারপাতের পরিমাণ মাত্র এক বা দুই ইঞ্চি হতে পারে। আবহাওয়া পরিষেবার আবহাওয়াবিদ মেগান ভার্সি বলেছেন। " ছুটির সপ্তাহান্তে এবং লোকেরা ভ্রমণ করার আগে, এটি সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। তিনি বলেন, আবহাওয়ার আভাস দেখে সামনের পরিকল্পনা করুন এবং আগামী কয়েক দিনের মধ্যে যে কোনও পূর্বাভাস পরিবর্তনের বিষয়ে আপডেট থাকুন ৷ আবহাওয়ার অবস্থার উপর নির্ভর করে ভ্রমণকারীদের অতিরিক্ত ভ্রমণের সময় দেওয়ার জন্য সতর্ক করা হয়।
বাতাসের কারণে শনিবার দেরীতে তুষারপাত হতে পারে যা ভ্রমণকে আরও বিপজ্জনক করে তুলবে। উত্তর মিশিগানের জন্য একটি বিপজ্জনক আবহাওয়ার পরামর্শ কার্যকর করা হয়েছে। "বিপজ্জনক ভ্রমণ শনিবার বিকেল থেকে শুরু হবে এবং শনিবার রাত পর্যন্ত চলতে থাকবে"। "উত্তর দিকের বাতাসের গতি প্রতি ঘন্টায় ১৫ থেকে ২৫ মাইল হতে পারে এবং তুষারপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।"

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর