বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

যুক্তরাজ্যে এমপি আবু জাহির-র সম্মানে মতবিনিময় সভা ও নৈশভোজ

  • এ রহমান অলি :
image

লন্ডন, ৩ জানুয়ারি :  গত রবিবার সন্ধ্যায় ইষ্ট লন্ডনের ল্যা মেডিসন হলে যুক্তরাজ্য হবিগন্জবাসী কর্তৃক ইংল্যান্ড সফররত হবিগন্জ সদর আসনের সংসদ সদস্য, হবিগন্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলহাজ মোঃ আবু জাহির এমপি-র সম্মানে এক মতবিনিময় সভা ও নৈশভোজের আয়োজন করা হয়। 
সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, সাবেক জজ, ব্যারিস্টার এনামুল হক, স্বাগত বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা, বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন ইউকের সভাপতি এ রহমান অলি। সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা, জেলা যুবলীগ নেতা শাহজাহান কবির ও সাবেক ছাত্রনেতা, যুক্তরাজ্য যুবলীগ নেতা অজিত লাল দাশ এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের  ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন, হবিগন্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট আশরাফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক তারিফ আহমেদ, যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল খান, গ্রেটার লন্ডন নবীগন্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক তুহিন চৌধুরী, বেঙ্গলী ওয়ার্কার্স এসোসিয়েশন সুরমা সেন্টারের ডাইরেক্ট জালাল আহমেদ, যুক্তরাজ্য যুবলীগের প্রবাস বিষয়ক সম্পাদক দুলাল আহমেদ। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আমির খান, এম এ আউয়াল, হিফজুর রহমান চৌধুরী, মনিরুজ্জামান খিরাজ, সৈয়দ তাজুল আহমেদ, সাহিদুর রহমান, কামাল চৌধুরী, আলাল মহসিন, খায়রুজ্জামান জাহাঙ্গীর, সাইফুল ইসলাম হেলাল, আনোয়ার খান, ফয়সল আহমেদ খান, মাহবুবুর রহমান চৌধুরী, শাকিল সাইফুর রহমান, সজীব খান, দুলাল আহমেদ, শরিফুল ইসলাম ইমন, কয়েস মাহমুদ, সৌরভ দত্ত, অনুপম দাশ প্রমুখ।

সভায় হবিগন্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা যুবলীগ সভাপতি, হবিগন্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম এর ছেলে সামিউর রহমান সামির রুহের মাগফেরাত কামনা করে এবং আয়োজকদের মধ্যে জসিম উদ্দিন ও আছাবুর রহমান জীবন এর করোনা পজিটিভ হওয়ায় সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা শামীম চৌধুরী। বিভিন্ন বক্তাদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে আবু জাহির তার বক্তব্যে হবিগন্জের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা তুলে ধরেন। প্রায় চল্লিশ মিনিটের বক্তৃতায়  তিনি হবিগন্জের রাস্তাঘাট, শিক্ষা, চিকিৎসা, ক্রীড়া, সাংস্কৃতিক ক্ষেত্রে উন্নয়নের দিক তুলে ধরেন। মনযোগ সহকারে উপস্থিত সকলে শুনেন এবং মুহমুহু করতালির মাধ্যমে তাদের আনন্দ প্রকাশ করেন এবং ভবিষ্যতে হবিগন্জের সার্বিক উন্নয়ন ও নিরাপত্তা বজায় রাখতে এমপি সাহেবের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক হবিগন্জবাসী উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর