বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

দর্শক মাতালেন কন্ঠশিল্পী পৃথা দেব

  • তোফায়েল রেজা সোহেল :
image

ওয়ারেন ৩ জানুয়ারী : বাংলা গানের জগতে  মিশিগানে একজন জনপ্রিয় কন্ঠ শিল্পী পৃথা দেব। প্রবাসে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে নেচে গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। গেল শনিবার রাতে মৃধা বেঙ্গল কালচারার সেন্টারে ‘সুপ্রভাত মিশিগান’এর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নেচে গেয়ে দর্শকদের মাতিয়েছেন। পৃথা’র মিষ্টি গলার গান শুনে মুগ্ধ হন দর্শকরা। এছাড়া পৃথা গান গাওয়ার সময় দর্শক-শ্রোতাদের নাচতে দেখা গেছে।    \

জানা গেছে, বাংলাদেশের সুনামগঞ্জ সদর উপজেলার মেয়ে পৃথা দেব। তার স্বামী অনুকুল দেবনাথ জানালেন পৃথা দেশে থাকতেও স্টেজ পারফরম্যান্স করে বহু প্রশংসা পেয়েছে। পুরস্কারের ঝুলিটাও বেশ বড় তার। এমনকি জাতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করেছে। বিদেশে থেকেও গানের প্রতি তার ভালোবাসা প্রতিনিয়ত তাকে উজ্জীবিত করে বলে জানিয়েছেন পৃথা দেব। 
এ প্রসঙ্গে জানতে চাইলে মিশিগানের বাসিন্দা বিপ্লব ও মাসুক বলেন, পৃথা’র গানের প্রতিভায় কিন্তু বিন্দুমাত্র কমতি নেই। সে গান না গাইলে স্টেজ জমে না। পৃথা’র গানের গলা এত ভালো, দর্শকদের ব্যাকুল করে দেয়। রাকিব নামে আরেক দর্শক বলেন, প্রবাসী শিল্পী পৃথা মানেই আলাদা আকর্ষণ।


এ জাতীয় আরো খবর