শুক্রবার, আগস্ট ১২, ২০২২

মিশিগান টাইগারস ইউথ স্পোর্টস ক্লাবের বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন

  • তোফায়েল রেজা সোহেল :
image

ওয়ারেন, ৪ জানুয়ারী : জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশিদের অনূর্ধ্ব-২৫ ব্যাডমিন্টন প্রতিযোগিতা।  গত শনিবার ওয়ারেন সিটির অ্যাথলেটিক কমপ্লেক্সে ইনডোরে দিনভর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতার আয়োজন করে মিশিগান টাইগারস ইউথ স্পোর্টস ক্লাব।
আয়োজকরা জানিয়েছে, টুর্নামেন্টে ২৪ টি দল অংশ নেয়। প্রথমে ৪টি গ্রুপে খেলোয়াড়রা মুখোমুখি হন। এরপর প্রিমিয়াম ডিভিশন, ফাস্ট ডিভিশন এবং সেকেন্ড ডিভিশনে খেলা অনুষ্ঠিত হয়।    
প্রিমিয়াম ডিভিশনে চ্যাম্পিয়ন হন রায়হান-সজীব জুটি এবং রানার্সআপ সাব্বির-রেজওয়ান জুটি। ফাস্ট ডিভিশনে জিতেন লিমন-শাহরিয়ার জুটি এবং রানার্সআপ হন সামছুর-খালেদ জুটি। এছাড়া সেকেন্ড ডিভিশনে বিজয়ী হন মকসুদ-আনোয়ার জুটি এবং রানার্সআপ হন সাব্বির-হুমায়ূন জুটি।         
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন ওয়ারেন সিটির কাউন্সিলপ্রেসিডেন্ট প্যাট্রিক গ্রিন, কাউন্সিলম্যান জনাথান লেফাট্রি, রন পেপান্ড্রা। এসময় বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রবাসী সাংবাদিক ও ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টটি সবাই উপভোগ করেন আনন্দঘন পরিবেশে। 
মিশিগান টাইগারস ইউথ স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দেলোয়ার আনসার বলেন, এর আগে ক্লাবের উদ্যোগে ইউথ সাকার (ফুটবল) টুর্নামেন্ট, কিক্রেট টুর্নামেন্ট এবং বলিবল টুর্নামেন্ট উপহার দেওয়া হয়েছে। দর্শকরা প্রাণবন্ত পরিবেশে এসব টুর্নামেন্ট উপভোগ করেছেন। ভবিষ্যতে ক্লাবের উদ্যোগে বাঙালি তরুণদের আরো আকর্ষণীয় খেলাধূলা উপহার দেওয়া হবে।   
দেলোয়ার জানান, শীত মওসুমে ইনডোর প্যাক্টিস করার জন্য ওয়ারেন কমিউনিটি সেন্টারে বাংলাদেশি খেলোয়াড়দের জন্য ব্যাডমিন্টন কোড, বলিউবল কোড, কিক্রেটের পিচ ও সাকারের কোড বরাদ্দ দেওয়ার দাবি করা হয়েছে। উপস্থিত ৩ জন সিটি কাউন্সিলম্যান সঙ্গে থাকার আশ্বাস দিয়েছেন।

 


এ জাতীয় আরো খবর