বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

ডেট্রয়েট স্কুলগুলি ১৪ জানুয়ারী পর্যন্ত ভার্চুয়াল ক্লাস করবে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ৪ জানুয়ারী : ডেট্রয়েট পাবলিক স্কুলস কমিউনিটি ডিস্ট্রিক্ট (DPSCD) ১৪ জানুয়ারী পর্যন্ত ভার্চুয়াল লার্নিং করবে, জেলা কর্মকর্তারা মঙ্গলবারএকথা জানিয়েছেন।
শিক্ষার্থীরা স্কুলে ফিরে আসার আগে সমস্ত কর্মচারীদের কোভিড-১৯ পরীক্ষা করার প্রয়াসে বুধবার ৫ জানুয়ারী পর্যন্ত সমস্ত ক্লাস বাতিল করার পরে এই ঘোষণা আসে। পরীক্ষার প্রয়োজনীয়তা কার্যকর রয়েছে, জেলা বলছে। "দুর্ভাগ্যবশত, শহরের সংক্রমণের হার বাড়তে থাকে এবং এখন সাত দিনের গড় বৃদ্ধি ৪০% ছাড়িয়ে গেছে," জেলার মুখপাত্র ক্রিস্টাল উইলসন এক বিবৃতিতে বলেছেন। তিনি জানান, "একবার শহরের সংক্রমণের হার  স্বাভাবিক স্তরে কমে গেলে, আমরা আবার ব্যক্তিগতভাবে শেখা শুরু করব।" তিনি বলেন, শিক্ষার্থীরা অনলাইন ক্লাসের জন্য তাদের নিয়মিত স্কুলের ঘণ্টার সময়সূচী অনুসরণ করবে।
এছাড়াও যোগ্য শিক্ষার্থীরা দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত ক্লাসের জন্য স্কুলের ল্যাপটপ ব্যবহার করতে পারবে। এজন্য শিক্ষার্থীরা তাদের স্কুল থেকে  বৃহস্পতিবার ও শুক্রবার সকাল ৯টা থেকে ৪ পর্যন্ত ক্লাসের জন্য ল্যাপটপ নিতে পারে। ব্যক্তিগতভাবে শেখা পুনরায় চালু হলে সমস্ত ল্যাপটপ ফেরত দিতে হবে। জেলা বলেছে, কিছু জেলা কর্মীকে বৃহস্পতিবার থেকে ব্যক্তিগতভাবে কাজ করার জন্য রিপোর্ট করতে হবে, যার মধ্যে রয়েছে ক্লারিক্যাল স্টাফ, চুক্তিবদ্ধ এবং জেলা স্কুলের নার্স, নিরাপত্তা রক্ষী, গ্রিটার, খাদ্য ও পুষ্টি কর্মী, অভিভাবক আউটরিচ কো-অর্ডিনেটর, বাস অ্যাটেন্ডেন্ট, চুক্তিবদ্ধ প্রকৌশলী এবং তত্ত্বাবধায়ক এবং ইএসই প্যারাএডুকেটর।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর