বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

ডিএসও আসন্ন ফ্লোরিডা সফর স্থগিত করেছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ৬ জানুয়ারী :  সিম্ফনি অর্কেস্ট্রা তার আসন্ন ফ্লোরিডা সফর স্থগিত করেছে, দেশ জুড়ে করোনাভাইরাস বাড়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১৫ জানুয়ারী থেকে মিয়ামি, ওয়েস্ট পাম বিচ, গাইনেসভিল এবং সারাসোটাতে পারফরম্যান্সের মাধ্যমে অর্কেস্ট্রাটির ৫ দিনের সফর শুরু করার কথা ছিল। এটি হবে নতুন সঙ্গীত পরিচালক জাদের বিগনামিনীর সাথে ডিএসওর প্রথম সফর। কর্মকর্তারা বলেছেন যে সফরটি ভবিষ্যতের মৌসুমের জন্য পুনরায় নির্ধারণ করা হবে।

"মহামারী শুরু হওয়ার পর থেকে আমাদের পৃষ্ঠপোষক, সঙ্গীতশিল্পী, কর্মী এবং মঞ্চের ক্রুদের স্বাস্থ্য ও নিরাপত্তা রক্ষা করা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার ছিল," বৃহস্পতিবার ডিএসওর প্রেসিডেন্ট এবং সিইও এরিক রনমার্ক এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন। "যদিও আমরা হতাশ যে আমরা এই মাসে ওয়েস্ট পাম বিচ, মিয়ামি, গেইনসভিল এবং সারাসোটাতে সম্প্রদায়ের অংশীদার এবং শ্রোতাদের জন্য পারফর্ম করতে পারব না, আমরা জানি যে এই সময়ে অর্কেস্ট্রার জন্য এটিই সঠিক সিদ্ধান্ত।" ডিএসও সর্বশেষ ২০১৪ সালে ফ্লোরিডা সফর করেছিল, সেই সময় সঙ্গীত পরিচালক লিওনার্ড স্লাটকিনের নির্দেশনায়।
"এই মাসে ফ্লোরিডায় আমাদের বন্ধুদের কাছে ডিএসও-এর অবিশ্বাস্য সঙ্গীতজ্ঞতা প্রদর্শন করার সুযোগ না পেয়ে আমি খুবই দুঃখিত কিন্তু আমাদের ডিএসও পরিবারের স্বাস্থ্য রক্ষা করা খুবই গুরুত্বপূর্ণ," বলেছেন বিগনামিনী, যিনি ২০২০ সালের প্রথম দিকে সঙ্গীত পরিচালক হিসেবে মনোনীত হয়েছিলেন। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, "আমাদের মতো অর্কেস্ট্রাগুলির জন্য ভ্রমণ অত্যাবশ্যক, এবং আমি ফ্লোরিডা এবং সারা বিশ্বের শ্রোতাদের কাছে ডিএসও নিয়ে আসার ভবিষ্যতের সুযোগের অপেক্ষায় আছি।"

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর