বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

আনন্দ আয়োজনে বিজয়া চৌধুরীর গ্র্যাজুয়েশন পার্টি

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ৯ জানুয়ারী : মৃনাল কান্তি চৌধুরী ও শান্তা চৌধুরী দম্পতির বড় মেয়ে বিজয়া চৌধুরী। বিজয়ার জন্য তারা আজ দারুণ আনন্দিত ও গর্বিত। কেননা তাদের মেয়ে বিজয়া ওয়েইন স্টেট  ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্সে সাফল্যের সাথে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। আর তাই গতকাল শনিবার রাতে নেচে গেয়ে কেক কেটে  বিজয়া চৌধুরীর গ্র্যাজুয়েশন পার্টি উদযাপন করা হয়েছে।
হ্যামট্রাম্যাক সিটির বাসিন্দা মৃনাল কান্তি চৌধুরী কন্যা বিজয়ার স্নাতক ডিগ্রী প্রাপ্তি উপলক্ষে ওয়ারেন সিটির দেশী হলে এই গ্র্যাজুয়েশন পার্টির আয়োজন করেন। এতে বিভিন্ন সিটির উল্লেখযোগ্য সংখ্যক অতিথি উপস্থিত ছিলেন। মাঝ রাত পর্যন্ত গ্র্যাজুয়েশন পার্টিতে নেচে-গেয়ে আনন্দ করেছেন অতিথিরা।

গ্র্যাজুয়েশন ডিনারে ছিল নানা রকম সুস্বাদু খাবার। ডিনারের পর বাবা-মা, ভাই-বোন, দিদিমাসহ অতিথিদের নিয়ে গ্র্যাজুয়েশন পার্টির কেক কাটেন বিজয়া। সকলেই বিজয়া-র উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভ কামনা করেন। উল্লেখ্য, মৃনাল কান্তি চৌধুরী সুনামগঞ্জ জেলা সদরের নতুনপাড়া এলাকার অধিবাসী। তিনি প্রায় সাড়ে ৪ বছর আগে ইমিগ্রেশন ভিসায় সপরিবারে যুক্তরাষ্ট্রে আসেন।বর্তমানে তিনি মিশিগান রাজ্যের হ্যামট্রাম্যাক সিটির বাসিন্দা।


এ জাতীয় আরো খবর