বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

লাস্যময়ী বাঘিনীর রূপে ধরা দিলেন ঋতাভরী, হৈচৈ নেটপাড়ায়

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

 ছবি : ইনস্ট্রাগ্রাম
কলকাতা, ১০ জানুয়ারী : হট লুকের প্রকৃত সংজ্ঞা কাকে বলে! তা টলি পাড়ায় সব থেকে ভালো বলতে পারবেন হয়তো অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তবে কেবল পার্ফেক্ট পোজ দিয়েও ভক্তদের ঘুম কেড়ে থাকেন ঋতাভরী। টলিউডের অন্যতম হটস্টার ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। বরাবরই সত্যি কথাকে সহজভাবে বলতে পছন্দ করেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ তিনি। এবার ফের বছরের শুরুতেই নেট দুনিয়ায় ঝড় তুললেন ঋতাভরী।
নতুন বছরের শুরুটা মোটেই ভালো কাটেনি নায়িকার। মা শতরূপা স্যান‍্যাল ও দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী করোনা আক্রান্ত। তবে অভিনেত্রী করোনা নেগেটিভ। তবে এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঋতাভরী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। ঋতাভরীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে দেখা যাচ্ছে কালো রঙের নেটের ব্রালেট। ঋতাভরীর শরীর আবৃত লেপার্ড প্রিন্টেড ফারের গরম পোশাকে। কানে রয়েছে সোনালি রঙের শিকলের মতো দেখতে জাঙ্ক ইয়ারিং।
চুল খোলা ও ঠোঁটে গোলাপি লিপস্টিক। মোহময়ী ভঙ্গিতে ছবিগুলি তুলেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী লিখেছেন বাঘিনীর ডাকের কথা। প্রসঙ্গত, জীবনের ছোট বড় মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন ঋতাভরী। তাঁর স্টাইল স্টেটমেন্টে কুপোকাত সকলেই। বরাবরই হট লুকে অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন তিনি। পোশাক নিয়ে বহুবার ট্রোলের শিকারও হয়েছেন অভিনেত্রী। কিন্তু এসবের পরোয়া না করেই ফের একবার হাটলুকে ধরা দিলেন অভিনেত্রী।
সূত্র : প্রথম কলকাতা


এ জাতীয় আরো খবর