বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

৭ জানুয়ারী আই-৭৫এ শুটিংয়ে অভিযুক্ত হ্যাজেল পার্কের বাসিন্দা

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

হেইউড/Oakland County Sheriff's Office
হ্যাজেল পার্ক, ১২ জানুয়ারী : মিশিগান স্টেট পুলিশ জানিয়েছে, ওকল্যান্ড কাউন্টির ইন্টারস্টেট-৭৫ এ গত সপ্তাহে একটি গুলির ঘটনায় হ্যাজেল পার্কের এক ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। এডওয়ার্ড মাইকেল হেইউডকে (২৫) সোমবার ক্লার্কস্টনের ৫২-২ জেলা আদালতে হত্যার অভিপ্রায়, অপরাধমূলক আগ্নেয়াস্ত্র এবং একটি গোপন অস্ত্র বহনের অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল।
একজন বিচারক তাকে ১,০০০০০ ডলারের বন্ডে আটকে রাখার আদেশ দেন এবং ২৪ জানুয়ারি তার পরবর্তী আদালতে হাজিরার তারিখ নির্ধারণ করেন। দোষী সাব্যস্ত হলে হামলার অভিযোগে তাকে যাবজ্জীবন কারাদণ্ডের সম্মুখীন হতে হবে।
ইস্ট হলি রোডের কাছে উত্তরগামী আই-৭৫ এ অন্য একটি গাড়িতে ভ্রমণ করার সময় হেইউড শুক্রবার অন্য একজনকে গুলি করে আহত করার অভিযোগে অভিযুক্ত বলে রাজ্য পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। তারা বলেছে যে ভিকটিম চার দরজার শেভ্রোলেটে গাড়ি চালাচ্ছিল যখন একজন তাকে গুলি করে। বন্দুকধারী একটি সাদা অডি গাড়ি চালাচ্ছিল এবং পূর্ব হলির ফ্রিওয়ে থেকে অজানা দিকে পালিয়ে যায়।
চিকিৎসকরা ভুক্তভোগীকে একটি হাসপাতালে নিয়ে যান যেখানে তিনি গুরুতর অবস্থায় তালিকাভুক্ত ছিলেন। গুলি চালানোর তদন্ত করার সময় সৈন্যরা তিন ঘন্টার জন্য ফ্রিওয়ে বন্ধ করে দেয়। শনিবার,কর্মকর্তারা বলেছেন যে তাদের তদন্ত তাদের একজন সন্দেহভাজন ব্যক্তির দিকে নিয়ে গেছে যাকে তারা বেশ কয়েকটি অনুসন্ধান পরোয়ানা কার্যকর করার পরে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। তারা আলামত ও একটি পিস্তল উদ্ধার করেছে বলে জানিয়েছেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর