বুধবার, জানুয়ারী ১৯, ২০২২

হাসপাতালে ভর্তি প্রিসিলা, চাইলেন সবার দোয়া

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

নিউইয়র্ক, ১৪ জানুয়ারী : একসময় অভিনয়, মডেলিং, নাচ ও গানের চর্চা করতেন যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণী ফাতেমা নাজনীন প্রিসিলা। অভিনয় ও মডেলিং বিষয়ে কোর্স করেছিলেন নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে। গান ও নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন স্কুলে। গান গেয়ে নিউইয়র্কে পুরস্কারও পেয়েছিলেন। ব্রডওয়ে শোতে পারফর্মের জন্যও নির্বাচিত হয়েছিলেন। 

তবে সব ছাপিয়ে প্রিসিলা সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত পেয়েছেন মানবিক কন্যা হিসেবে। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচশর বেশি মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন। গত কয়েক মাসে দেশের দরিদ্র-অসহায় মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ।
সবার প্রিয় প্রিসিলা ভক্তদের জন্য এলো দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়ে গত তিন দিন ধরে হাসপাতালে ভর্তি আছেন তিনি। প্রিসিলা নিজেই আজ শুক্রবার (১৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন। নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি আছেন বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী।
অসুস্থতার কারণে পূর্ব নির্ধারিত সব অনুষ্ঠানও আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন প্রিসিলা। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।
সূত্র : ঢাকা পোস্ট


এ জাতীয় আরো খবর