বুধবার, মে ১৮, ২০২২

যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক সেলিম আজাদ-র পিতার ইন্তেকাল, শোক

  • নিজস্ব প্রতিবেদক :
image

হবিগঞ্জ, ১৭ জানুয়ারী : হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, যুক্তরাষ্ট্র প্রবাসী  সেলিম আজাদ এর পিতা আলহাজ্ব মো: মকবুল হোসেন আর নেই । তিনি আজ সোমবার রাত সাড়ে ৯টায় শহরের বাণিজ্যিক এলাকাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। এ সময় তার বয়স হয়েছিল প্রায় ৮৯ বছর। মৃত্যুকালে, ৪ ছেলে, ৩ মেয়ে , নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার বেলা ২টায় সওদাগর জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। মরহুমের গ্রামের বাড়ি সদর উপজেলার পূর্ব ভাদৈ মক্তব প্রাঙ্গনে বাদ আছর দ্বিতীয় জানাজা শেষে  তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 
সওদাগর জামে মসজিদের সাবেক সভাপতি আলহাজ্ব মো: মকবুল হোসেন একজন শিক্ষানুরাগী ব্যক্তি ছিলেন। জিবদ্দশায় তিনি ছিলেন একজন নি:স্বার্থ সমাজসেবক। তিনি সবমহলে শ্রদ্ধাভাজন ও সমাদৃত ছিলেন। জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ছিলেন তিনি। হবিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ছিলেন তিনি। হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। 
সাংবাদিক সেলিম আজাদ এর পিতার মৃত্যুতে সুপ্রভাত মিশিগান পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে মরহুমের  বিদেহী আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।  শোক জ্ঞাপনকারিরা হলেন সুপ্রভাত মিশিগানের সম্পাদক মন্ডলীর সভাপতি চিনু মৃধা, সম্পাদক চিন্ময় আচার্য্য, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, সহযোগী সম্পাদক আশিক রহমান, বার্তা সম্পাদক তোফায়েল রেজা সোহেল, ফিচার এডিটর সৈয়দ  আসাদুজ্জামান সোহান,  বিশেষ প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, স্টাফ রিপোর্টার মৃদুল কান্তি সরকার।
এদিকে সাংবাদিক সেলিম আজাদ এর পিতার মৃত্যুতে যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি ইনক’র সভাপতি মিয়া মো: আছকির ও সাধারণ সম্পাদক মো: আমির আলী এবং সম্পাদক মন্ডলীসহ সকল সদস্যের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।


এ জাতীয় আরো খবর