বুধবার, মে ১৮, ২০২২

গুলিতে শিশু আহত : রোজভিলে মহিলা অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ১৭ জানুয়ারী :  তিন বছর বয়সী শিশু গুলিতে আহত হবার ঘটনায় রোজভিল সিটির এক মহিলার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। প্রসিকিউটররা রবিবার এই ঘোষণা দিয়েছেন। তবে শিশু টিরআঘাত গুরুতর নয় বলে জানানো হয়েছে।
ওয়েইন কাউন্টির প্রসিকিউটর কিম ওয়ার্থি ৩০ বছর বয়সী জ্যানেট অ্যান স্মিথকে একটি আগ্নেয়াস্ত্রের অসতর্ক, বেপরোয়া বা অবহেলাগতভাবে ব্যবহার করার অভিযোগে অভিযুক্ত করেছেন। একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা বলা হয়েছে। সোমবার ৩৬তম জেলা আদালতে স্মিথকে সাজা দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ার্থি বলেন, স্মিথ শুক্রবার, ১৪ জানুয়ারী ৪ টা ৪৫ মিনিটে খাবার নিতে শিশুটির মায়ের বাড়িতে গিয়েছিলেন। একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্মিথ, যিনি ডেট্রয়েট পুলিশ গত সপ্তাহে নিশ্চিত করেছেন যে একটি গোপন পিস্তলের লাইসেন্স ছিল, তারপরে তার কোট খুলে ফেলে, যার পকেটে একটি হ্যান্ডগান ছিল। তিনি একটি চেয়ারে কোটটি ঝুলিয়ে তারপর রান্নাঘরে যান।
শিশুটির মায়ের সাথে কথা বলার সময় মহিলারা অন্য ঘর থেকে ধাক্কার শব্দ শুনতে পান। অস্ত্র খুজে পাওয়া শিশুটি নিজের মাথায় গুলি করে। সে এখন একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার পর্যন্ত ছেলেটিকে আশঙ্কাজনক অবস্থায় তালিকাভুক্ত করা হয়েছে। “একই কথা বারবার বলার নতুন উপায় নিয়ে আসা খুব কঠিন হয়ে যাচ্ছে। আপনি যদি একটি বন্দুকের মালিক হন এবং আপনি জানেন যে ছোট বাচ্চারা আপনার পেছনে থাকবে, তবে এটিকে সুরক্ষিত করুন যাতে কোনও প্রবেশাধিকারের সুযোগ না থাকে, "ওয়ার্থি এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছিলেন। “আপনি যদি বন্দুক নিয়ে ভ্রমণ করেন, তা করার সময় আইনটি অনুসরণ করুন, এবং সর্বোপরি নিশ্চিত করুন যে শিশুরা এটি না পেতে পারে।”

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর