বুধবার, মে ১৮, ২০২২

ডেট্রয়েট স্টেকহাউসে ছুরিকাঘাতে একজন নিহত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ১৭ জানুয়ারী :  পুলিশ জানিয়েছে, রবিবার ভোরে ডাউনটাউন স্টেকহাউসে গুলিতে একজন নিহত হয়েছে এবং অন্য একজনের অবস্থা স্থিতিশীল। সিপিএল বিভাগের একজন মুখপাত্র ড্যান ডোনাকোস্কি ডেট্রয়েট নিউজকে বলেছেন যে প্রাথমিক তথ্যে দেখা গেছে প্রাইম + প্রোপার স্টেকহাউসের একজন কর্মচারী রাত ১২ টা ১০ মিনিটের দিকে সন্দেহভাজন ব্যক্তির সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে।
সন্দেহভাজন ব্যক্তির বয়স ৫০ বছর হবে। অভিযোগ আছে, একটি ছুরি বের করে  কর্মচারীকে ছুরিকাঘাত করেন তিনি। কর্মচারী (৫১) তারপরে সন্দেহভাজন ওই ব্যক্তিকে আঘাত করে এবং গুলি চালায় বলে অভিযোগ। প্রাইম + প্রোপারের মালিক গোষ্ঠীর মুখপাত্র জাস্টিন নিয়ার বলেছেন, জরুরি অস্ত্রোপচারের পরে ডেট্রয়েট রিসিভিং হাসপাতালে কর্মচারীর অবস্থা স্থিতিশীল। সন্দেহভাজন মারা গেছে বলে ডনাকোস্কি নিশ্চিত করেছেন।
নিয়ার বলেন, কর্মচারী ক্যাশ অনলিতে একটি থার্ড-পার্টি সিকিউরিটি কন্ট্রাক্টরের হয়ে কাজ করত। এটি রেস্তোরাঁর এক্সক্লুসিভ বার যেখানে ফোনের নিয়ম নেই এবং একটি লুকানো প্রবেশ পথ রয়েছে। "আমাদের তৃতীয় পক্ষের নিরাপত্তা ঠিকাদারের একজন অতিথি এবং একজন কর্মচারী জড়িত। শুধুমাত্র ক্যাশ-এ ১৬ জানুয়ারী মধ্যরাতের ঠিক পরে ঘটে যাওয়া ঘটনার জন্য আমরা গভীরভাবে দুঃখিত," নিয়ার বলেছেন। "আমরা কর্তৃপক্ষের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি এবং তদন্তে সহায়তা করার জন্য তাদের সমস্ত সুরক্ষা ক্যামেরা ফুটেজ সরবরাহ করেছি।"
অন্য কেউ আহতের খবর পাওয়া যায়নি। বিভাগটি রবিবার বিকেল পর্যন্ত পুরুষদের বিষয়ে অন্যান্য তথ্য প্রকাশ করছে না। প্রাইম + প্রোপার, ডেট্রয়েটের ডাউনটাউনে গ্রিসওল্ড এবং স্টেট রাস্তার সংযোগস্থলে অবস্থিত, একটি উচ্চমানের স্টেকহাউস। ঘটনার পর রোববার বন্ধ ছিল।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর