সোমবার, জুন ২৭, ২০২২

স্টার্লিং হাইটসে রোড রেজের ঘটনায় গুলি : অস্ত্রসহ দুব্যক্তি আটক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

রোড রেজের  ঘটনায় গুলিতে ক্ষতিগ্রস্থ মিনিভ্যান/Sterling Heights Police Department

স্টার্লিং হাইটস, ১৩ মে : গত বুধবার রাতে একটি রোড রেজের ঘটনার সময় একজন ড্রাইভারকে গুলি করার দায়ে দুজন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।কর্মকর্তারা জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভ্যান ডাইক ও ১৭ মাইল এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটেছে। 
স্টার্লিং হাইটস পুলিশ জানিয়েছে, সেটার্ন ও একটি কালো ক্রিসলার মিনিভ্যান ভ্যান ডাইকের দক্ষিণে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, সেটার্ন অন্যান্য যানবাহন কেটে নিয়ে যাচ্ছিল এবং দুই আরোহী মিনিভ্যানের চালককে লক্ষ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিল। ১৭ মাইলের কাছে ভ্যান ডাইকে দুটি গাড়ি একে অপরের সঙ্গে ধাক্কা খায়। মিনিভ্যানের ড্রাইভার  ঘটনাস্থল থেকে পালাতে চাইলে সেটার্ন তার পিছু নেয়। এক পর্যায়ে সেটার্নের এক  আরোহী মিনিভ্যানের চালককে লক্ষ্য করে একাধিক রাউন্ড গুলি করে। তদন্তকারীরা জানিয়েছেন, সেটার্ন ঘটনাস্থল থেকে ভ্যান ডাইকের দক্ষিণ দিকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ১৬১/২ মাইল রোডে ভ্যান ডাইকে গাড়িটি এবং দু'জনকে সনাক্ত করতে সক্ষম হয়েছিল। দুই সন্দেহভাজনকে গ্রেপ্তারের সময় পুলিশ একটি কালো ৯ মিলিমিটার সেমি-অটো হ্যান্ডগান এবং একটি কালো, উচ্চ ক্ষমতাসম্পন্ন বিবি বন্দুক উদ্ধার করেছে। 
কর্তৃপক্ষ কর্মকর্তাদের বডি ক্যামেরার ভিডিও এবং গ্রেপ্তারের পুলিশ গাড়ির ড্যাশ ক্যামেরা ভিডিও প্রকাশ করেছে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে কর্মকর্তারা জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনদের মধ্যে একজন ডেট্রয়েটের বাসিন্দা এবং অন্যজন ওয়ারেনের বাসিন্দা। 

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর