সোমবার, জুন ২৭, ২০২২

প্রয়াত বিখ্যাত প্লেব্যাক সিঙ্গার কেকে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

কলকাতা; ৩১ মে :  প্রয়াত গায়ক কে কে। বিখ্যাত প্লেব্যাক সিঙ্গার কেকে আজ কলকাতায় নজরুল মঞ্চের অনুষ্ঠানে  হঠাৎই অসুস্থ হয়ে পড়েন এরপরেই তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এখনও পর্যন্ত মৃত্যুর সঠিক কোনো কারণ জানাতে পারেননি চিকিৎসকরা তার বয়স হয়েছিল ৫৩ বছর । বাংলা হিন্দি আসামিয়া কন্নড় বিভিন্ন ভাষার ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসেবে কাজ করেছেন । নজরুল মঞ্চে গুরুদাস মহাবিদ্যালয় এর একটি গানের অনুষ্ঠানে যোগদান করেছিলেন কৃষ্ণকুমার কুন্নাথ।
আজ কলকাতার নজরুল মঞ্চে গুরুদাস মহাবিদ্যালয়ের কনসার্টে অংশ নিয়েছিলেন বিখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের। কেকে’র কনসার্ট নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনাও ছিল তুঙ্গে। আজ নিজের সোশ্যাল মিডিয়া পেজে সেই কনসার্টের ছবিও পোস্ট করেন তিনি। জানা যায়, কনসার্ট চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপরই তাঁকে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর খবর আসতেই শোকে ভেঙে পড়েন তাঁর ভক্তরা।
দুই দিন ব্যাপী অনুষ্ঠান ছিল গুরুদাস মহাবিদ্যালয়ের। সূত্রের খবর অনুযায়ী, আজই কলকাতায় পা রাখেন প্রখ্যাত এই প্লেব্যাক সিঙ্গার। কনসার্টের মধ্যেই তিনি অসুস্থবোধ করছিলেন বলে জানিয়েছিলেন। মঞ্চে কোন এসিও ছিল না বলে জানা যায়। স্পটলাইট অফ করার অনুরোধও জানান তিনি। ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছেছেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।
সূত্র : প্রথম কলকাতা


এ জাতীয় আরো খবর