সোমবার, জুন ২৭, ২০২২

ম্যাকিনাক পলিসি কনফারেন্সের সঙ্গে যুক্ত ৪০ জন করোনায় আক্রান্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

গত ১ জুন ম্যাকিনাক আইল্যান্ডে  ম্যাকিনাক পলিসি কনফারেন্সে বক্তব্য রাখছেন মিশিগানের গভর্নর গ্রেচেন হুইটমার/Photo : Riley Beggin

ম্যাকিনাক, ০৮ জুন : ডেট্রয়েট আঞ্চলিক চেম্বারের ম্যাকিনাক পলিসি কনফারেন্সের সঙ্গে যুক্ত কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০ জন। কর্মকর্তারা মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন। চেম্বার এক বিবৃতিতে বলেছে, "যারা আক্রান্ত তারা উপসর্গবিহীন বা হালকা উপসর্গ অনুভব করছেন এবং আমরা তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।"
এই সংখ্যাটি গত সপ্তাহে ম্যাকিনাক দ্বীপে বার্ষিক অনুষ্ঠানে উপস্থিত ১,৩৪৭ জন অংশগ্রহণকারীর প্রায় ৩% প্রতিনিধিত্ব করে বলে একজন প্রতিনিধি ডেট্রয়েট নিউজকে জানিয়েছেন। একটি কোভিড-১৯ হটলাইন এই সপ্তাহে খোলা থাকবে। যে সমস্ত অংশগ্রহণকারীরা আক্রান্ত তাদের (৩১৩) ৫৫০-৭৮২৪ নম্বরে কল বা টেক্সটের মাধ্যমে চেম্বারে অবহিত করতে বলা হয়। চেম্বার সোমবার জানিয়েছে যে ইভেন্টের পরের দিনগুলিতে ১৫ জন অংশগ্রহণকারী আক্রান্ত হয়েছিল। উপসর্গ  হালকা বা কেউ কেউ কোনও লক্ষণ অনুভব করছেন না। দ্বীপের গ্র্যান্ড হোটেলে জমায়েতের সময় মাস্কের প্রয়োজন ছিল না এবং খুব কম ব্যবহার করা হয়েছিল। অংশগ্রহণকারীদের মধ্যে মার্কিন পরিবহন সচিব পিট বুটিগিগ ছিলেন, যিনি সোমবার টুইটারে বলেছিলেন যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন এবং হালকা লক্ষণগুলি অনুভব করছেন।
বুটিগিগ গত বুধবার সেখানে কথা বলেছিলেন এবং রেল বিনিয়োগ সম্পর্কে একটি ঘোষণার জন্য বৃহস্পতিবার সাগিনাওয়ে ভ্রমণ করেছিলেন।
রাজ্য প্রতিনিধি জুলি ব্রিক্সি, ডি-মেরিডিয়ান টাউনশিপ, সোমবার বলেছিলেন যে সম্মেলনে যোগদানের কয়েক দিন পর শনিবার তিনি ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন ৷
এছাড়াও সোমবার, কর্মকর্তারা ঘোষণা করেছেন ডেট্রয়েট সিটি কাউন্সিলম্যান কোলম্যান ইয়াং II, যিনি অন্য একজন অংশগ্রহণকারী হিসাবে তালিকাভুক্ত ছিলেন, তিনিও কোভিড-১৯ কেসে সংক্রামিত হয়েছেন। তিনি স্ব-বিচ্ছিন্ন আছেন এবং মৌখিক চিকিৎসা নিচ্ছিলেন। এছাড়া ফক্স 2 এর  চার্লি ল্যাংটনও সম্মেলনে যোগ দেওয়ার পরে ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর