সোমবার, জুন ২৭, ২০২২

স্পোর্টস বেটিং বৃদ্ধি সত্ত্বেও মে মাসে ডেট্রয়েট ক্যাসিনোর আয় কিছুটা কমেছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

এমজিএম গ্র্যান্ড ডেট্রয়েট ক্যাসিনো/Photo : Todd McInturf, The Detroit News

ডেট্রয়েট, ১০ জুন : ডেট্রয়েটের তিনটি ক্যাসিনো সম্মিলিতভাবে মে মাসে ১০৮.৭ মিলিয়ন ডলার আয়ের তথ্য জানিয়েছে। মিশিগান গেমিং কন্ট্রোল বোর্ড এই সপ্তাহে রিপোর্ট করেছে, গত বছরের মে মাসে আয় ছিল ১০৯.৭ মিলিয়ন ডলার। আগের চেয়ে এক শতাংশ কম আয় হয়েছে।
টেবিল গেম এবং স্লট থেকে রাজস্ব বছরে ১.৫.% কমে প্রায় ১০৬.৩ মিলিয়ন ডলার হয়েছে, যদিও রাজস্ব এপ্রিল থেকে ৯.১% কমেছে। খুচরো স্পোর্টস বেটিং, ইতিমধ্যে, ২.৪ মিলিয়ন ডলার আয় করেছে, আগের চেয়ে ৩৭% বেশি। এমজিএম গ্র্যান্ড ডেট্রয়েট ৪৬% মার্কেট শেয়ারের নেতৃত্বে, যেখানে মোটরসিটি ক্যাসিনো হোটেলের ছিল ৩২% এবং গ্রীকটাউনে পুনঃব্র্যান্ডেড হলিউড ক্যাসিনো ২২%।
এমজিএম এর মাসিক গেমিং আয় এক বছর আগের থেকে ৮.৩% বেড়ে ৫০ মিলিয়ন ডলার হয়েছে। মোটরসিটির ৯.৫% কমে ৩৪.৬ মিলিয়ন ডলার হয়েছে। এবং গ্রীকটাউনের দাম ৮% কমে প্রায় ২১.৭ মিলিয়ন ডলারে নেমে এসেছে।
এই মাসের জন্য, ক্যাসিনোগুলি রাজ্যকে ৮.৬ মিলিয়ন ডলার ট্যাক্স দিয়েছে, যা ২০২১ সালের মে মাসে ৮.৭ মিলিয়ন ডলার থেকে কম। তারা ১২.৬ মিলিয়ন ডলার বাজিকর ট্যাক্স এবং ডেভেলপমেন্ট চুক্তির পেমেন্ট শহরে জমা দিয়েছে। খুচরা ক্রীড়া বাজির দিক থেকে, ক্যাসিনোগুলি প্রায় ২২.৮ মিলিয়ন ডলারের মোট হ্যান্ডেল এবং ২.৪ মিলিয়ন ডলারের মোট প্রাপ্তির প্রতিবেদন করেছে। রাজ্য আলাদাভাবে অনলাইন জুয়া এবং স্পোর্টস বেটিং এর সাথে আবদ্ধ আয় এবং ফলাফল রিপোর্ট করেছে।
মে মাসে খুচরো স্পোর্টস বেটিং-এর সাথে যুক্ত যোগ্য সামঞ্জস্যপূর্ণ গ্রস প্রাপ্তিগুলি (যা বাজিরদের দেওয়া বিনামূল্যের খেলার প্রণোদনার আর্থিক মূল্যকে বিয়োগ করে) প্রতি বছর ৩৬.৬% বেড়েছে। তিনটি ক্যাসিনো রাজ্যকে ৯০,২৭৯ ডলার কর প্রদান করেছে এবং খুচরা ক্রীড়া বেটিং রাজস্বের ভিত্তিতে শহরে ৬৬,০৯৬ ডলার কর জমা দিয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর