সোমবার, জুন ২৭, ২০২২

ডেট্রয়েট স্কুলে বন্দুক নিয়ে আসায় ছাত্রকে অপসারণ

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ১০ জুন : বৃহস্পতিবার জেলা কর্মকর্তারা বলেছেন, বন্দুক নিয়ে আসার পর ডেট্রয়েটের একটি স্কুল থেকে একজন শিক্ষার্থীকে বাদ দেওয়া হয়েছে। ডেট্রয়েট পাবলিক স্কুল কমিউনিটি ডিস্ট্রিক্টের একজন মুখপাত্র ক্রিস্টাল উইলসন একটি ইমেলে বলেছেন, একজন কর্মী "শুনেছেন যে একজন তরুণ শিক্ষার্থী" ইয়ারহার্ট এলিমেন্টারি-মিডল স্কুলে একটি অস্ত্র নিয়ে এসেছে। তিনি বলেন, শিক্ষার্থীর ব্যাগ তল্লাশি করে বন্দুকটি পাওয়া গেছে। "এমন কোন প্রমাণ পাওয়া যায়নি যে শিক্ষার্থী স্কুলে বা অন্য কোথাও কারও বিরুদ্ধে ক্ষতি করার পরিকল্পনা করেছিল," উইলসন বলেছিলেন। "শিক্ষার্থীকে স্কুল থেকে অপসারণ করা হয়েছে।"
বৃহস্পতিবার রাতে আর বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি। ক্যাম্পাসে অস্ত্র আনার অভিযোগে ডেট্রয়েট হাইস্কুলের আরেক ছাত্রকে গ্রেপ্তার করার কয়েক সপ্তাহ পরে এই ঘটনাটি ঘটেছে। এছাড়াও গত মাসে, হুরন টাউনশিপ চার্টার স্কুলের একজন ১৮ বছর বয়সী ছাত্রকে মাদক ও অস্ত্র আনার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল বলে ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিস জানিয়েছে।
 গত মে মাসে টেক্সাসের উভালদেতে বন্দুকধারীর হামলায় ১৯ জন শিক্ষার্থী ও দুই শিক্ষক নিহত হওয়ার পর এ ধরনের ঘটনার বিষয়ে প্রতিবেদন করার বিষয়ে সতর্ক করে দিয়েছেন কর্মকর্তারা।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর