সোমবার, জুন ২৭, ২০২২

জাগো নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক সিরাজুজ্জামানের ওপর সন্ত্রাসী হামলা

  • জ্যেষ্ঠ প্রতিবেদক :
image

ঢাকা, ১৮ জুন (ঢাকা পোস্ট) : অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক সিরাজুজ্জামানের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে অতর্কিত হামলার শিকার হন সংসদ সচিবালয় ও নির্বাচন কমিশন বিটের এ সাংবাদিক। শনিবার (১৮ জুন) দুপর আড়াইটার দিকে ৪/৫ জন তার ওপর অতর্কিত হামলা চালায়।

জানা যায়, হামলায় তার ঠোঁটে ১০টি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া বুকে, মাথায়, হাঁটু ও পিঠে আঘাত করেছে হামলাকারীরা। এ ঘটনায় তেজগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত সাংবাদিক।
ঘটনা সম্পর্কে জানতে চাইলে সিরাজুজ্জামান বলেন, তেজগাঁও সাতরাস্তা হয়ে মোটরসাইকেলে সংসদ ভবনের দিকে যাওয়ার সময় তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে অজ্ঞাত পরিচয়ের ৪/৫ জন মোটরসাইকেল থামায়। তারা আমাকে বলে, ‌‘তুই সাংবাদিক, লাইভ করোস।’ আমি হ্যাঁ বলার পর অতর্কিতভাবে তারা আমাকে ট্রাকের পাশে নিয়ে গালে, বুকে, মাথায়, হাঁটু, পেট ও পিঠে লাঠিসোটা দিয়ে মারতে থাকে এবং শ্বাসরুদ্ধ করে মেরে ফেলার চেষ্টা করে।
এ সময় হামলাকারীরা আমার কাছে থাকা নগদ সাড়ে তিন হাজার টাকা ও তথ্য অধিদপ্তর থেকে দেওয়া সাংবাদিক পরিচয়পত্রটি নিয়ে নেয়। পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেই এবং সেখানে ঠোঁটে ১০টি সেলাই দেওয়া হয়।
 এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সাংবাদিক থানায় সশরীরে এসে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর