সোমবার, জুন ২৭, ২০২২

ট্রয় সিটির ফায়ারফাইটার্স পার্কে শিব মন্দিরের বার্ষিক বনভোজন কাল

  • নিজস্ব প্রতিবেদক :
image

ট্রয়, ১৮ জুন : ট্রয় সিটির ফায়ারফাইটার্স পার্কে কাল রোববার (১৯ জুন)  শিব মন্দির টেম্পল অব জয়ের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। এটি মিশিগানের অনেক দর্শনীয় পার্কের একটি। দুপুর ১২ টায় ১৮১০, ওয়েস্ট স্কয়ার লেকই রোডস্থ  ফায়ারফাইটার্স পার্ক শুরু হবে বনভোজনে। সন্ধ্যা পর্যন্ত নানা আয়োজনের মধ্যদিয়ে  অনুষ্ঠিত হবে বনভোজন। 
প্রথমেই চা কফির সাথে স্ন্যাকস থাকছে ঝালমুড়ি, লাঞ্চে থাকবে নিরামিষ সহ মজাদার  চিকেন বারবিকিউ, গোট বিরিয়ানি, ডিমের কোর্মা,  সালাদ ও কোল্ড ড্রিংকস। ডেজার্ট হিসেবে থাকবে তরমুজ, আইসক্রীমসহ আরও অনেক কিছু। বনভোজনে শিশু থেকে সব বয়সী মানুষের জন্য খেলাধূলা, নাচ-গান, আনন্দ আড্ডার পাশাপাশি র‍্যাফেল ড্র। পুরষ্কার হিসেবে থাকছে দুটি স্মার্ট টিভি, ল্যাপটপ, ফ্রিজারসহ আকর্ষণীয় অনেক পুরষ্কার। এছাড়া স্পোর্টসে রয়েছে আরও ১৭টি পুরষ্কার। পুরষ্কার স্পন্সর করেছেন দেশী বাজার, বিপ্লব চৌধুরী (ফুমি রেস্টুরেন্ট), দেবাশীষ দাশ, হিমেল দাস (রিয়েলেটর), সুমিত সিনহা (রিয়েলেটর), সুপ্রভাত মিশিগান, সুজন বিশ্বাস, মৃনাল চৌধুরী এবং তারাদীন সুপার মার্কেট।
বিশাল পরিসরের ওই পার্কটি বিনোদন প্রেমী মানুষের কাছে মনোরম একটি জায়গা হিসেবে পরিচিত। এখানে ফুটবল পার্ক, বাউলান হল বেসবল এবং টেনিস পার্ক রয়েছ । খেলাধুলার বিশেষ সুবিধা ছাড়াও, পার্কে লম্বা গাছ এবং পিকনিক টেবিল দ্বারা বেষ্টিত একটি দুর্দান্ত প্যাভিলিয়ন  রয়েছে। প্যাভিলিয়নের পূর্বে রয়েছে রুজ নদী এবং একটি হাঁটার সেতু। যা দেখতে খুবই দৃষ্টিনন্দন  ডিস্ক গলফ কোর্সটি চমৎকার এবং বিস্তৃত।


এ জাতীয় আরো খবর