সোমবার, জুন ২৭, ২০২২

জালালাবাদ অ্যাসোসিয়েশেনের সভাপতি কয়েস সামি সম্পাদক আনোয়ার

  • জ্যেষ্ঠ প্রতিবেদক :
image

ঢাকা, ১৯ জুন (ঢাকা পোস্ট) : ঢাকাস্থ সিলেটবাসীর সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশেনের সভাপতি নির্বাচিত হয়েছেন সিএম কয়েস সামি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন চৌধুরী। শনিবার (১৮ জুন) রাজধানীর অফিসার্স ক্লাবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে নির্বাচন কমিশন তাদেরকে বিজয়ী ঘোষণা করেন।  

৩৩ সদস্যের কার্যকরী কমিটির সহ-সভাপতি (সিলেট) নির্বাচিত হয়েছেন আবদুল কাইয়ুম চৌধুরী, সহ-সভাপতি (মৌলভীবাজার) আবদুল মজিদ চৌধুরী, সহ-সভাপতি (জালালাবাদ) সাবেক অতিরিক্ত সচিব সৈয়দ জগলুল পাশা, সহ-সভাপতি (হবিগঞ্জ) ইঞ্জিনিয়ার মো. আজিজুর রহমান, সহ-সভাপতি (সুনামগঞ্জ) আকবর হোসেন মঞ্জু ও সহ-সভাপতি (মহিলা) অধ্যাপক ফাতেমা চৌধুরী।
কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন আবদুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক-১ ফাহিমা খানম চৌধুরী মনি, যুগ্ম সাধারণ সম্পাদক-২ মো. নুরুল আমীন, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সজল, সাংগঠনিক ও জনসংযোগ সম্পাদক অ্যাডভোকেট এম কামাল উদ্দিন, শিক্ষা, সাহিত্য ও প্রচার সম্পাদক মো. রিপন কবীর লস্কর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ক্যাপ্টেন (অব.) মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দা সীমা করিম এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবদুল মজিদ চৌধুরী মিন্টু।
কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন (সিলেট) এহসান এলাহী ও মো. তাজুল ইসলাম তাপাদার, সদস্য (মৌলভীবাজার) অ্যাডভোকেট তবারক হোসেইন ও ব্যারিস্টার ফয়েজ উদ্দিন আহমদ, সদস্য (সুনামগঞ্জ) টিএইচ এম জাহাঙ্গীর ও ফজলে রাব্বী স্মরণ, সদস্য (হবিগঞ্জ) আবদুল আউয়াল তালুকদার ও তাসনীম লায়লা জ্যোতি জয়।
এছাড়াও জালালাবাদ অঞ্চল থেকে ৮ জন কার্যকরি পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে প্রথম হয়েছেন নাক কান গলার বিশিষ্ট চিকিৎসক প্রফেসর কামরুল হাসান তরফদার। দ্বিতীয় ইশতিয়াক আহমেদ চৌধুরী, তৃতীয় ডা. আবুল কালাম চৌধুরী, চতুর্থ বনমালী ভৌমিক বলাই, পঞ্চম সৈয়দ লোকমান আহমেদ, ৬ষ্ঠ ডা. মো. খালেদ মোহসীন, সপ্তম নসির উদ্দিন আহমেদ মিঠু এবং ৮ম হয়েছেন তাহমিনা আহাদ রোজী। 


এ জাতীয় আরো খবর