সোমবার, জুন ২৭, ২০২২

যৌন ছবির বিনিময়ে ছাত্রকে গাঁজা দেয়ার প্রস্তাব : রেসলিং কোচ অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডিয়ারবর্ন, ২০ জুন : একজন রেসলিং কোচের বিরুদ্ধে একাধিক অপরাধের অভিযোগ আনা হয়েছে।  প্রসিকিউটররা বলেছেন যে তিনি তার ১৫ বছর বয়সী ছাত্রকে বলেছিলেন যৌন উত্তেজক ছবির বিনিময়ে তাকে গাঁজা দেবে। ডিভাইন চাইল্ড হাই স্কুলের হেড রেসলিং কোচ ব্র্যান্ডন ফেনজেল (২৪) এর বিরুদ্ধে হোয়াইট লেকের চারটি শিশুর সঙ্গে যৌন নিপীড়নমূলক কার্যকলাপ এবং অপরাধ করার জন্য অন্যের সাথে যোগাযোগ করতে কম্পিউটার ব্যবহার করার চারটি গণনার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল বলে প্রসিকিউটররা শনিবার জানিয়েছেন। ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিস থেকে শনিবারের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "ছাত্রটি রেসলিং দলের সদস্য ছিল যখন অভিযোগ করা হয় যে ফেনজেল তাকে গাঁজার বিনিময়ে যৌন আপত্তিজনক সামগ্রী পাঠাতে বলেছিল।"
ফেনজেলকে শনিবার ১৯ তম জেলা আদালতের বিচারক মার্ক সোমার্সের সামনে হাজির করা হয়েছিল এবং ৫০,০০০ ডলারের নগদ বন্ড জারি করা হয়েছিল। ডিয়ারবর্ন পুলিশ বিষয়টি তদন্ত করেছে এবং ফেনজেলকে বুধবার গ্রেপ্তার করেছে বলে বিবৃতিতে বলা হয়েছে। ডিয়ারবর্ন পুলিশ প্রধান ইসা শাহিন এক বিবৃতিতে বলেছেন, "অভিযোগ সম্পর্কে সচেতন হওয়ার পর তদন্তকারীরা প্রমাণ সংগ্রহ করতে এবং আমাদের যুবকদের রক্ষা করার জন্য এই ব্যক্তিকে গ্রেপ্তার করতে দ্রুত কাজ করেছে।"
ডিভাইন চাইল্ড হাই স্কুল অ্যাডমিনিস্ট্রেশনের যাজক রেভারেন্ড বব ম্যাককেব শনিবার এক বিবৃতিতে বলেছেন যে ফেনজেলকে রাজ্য এবং ফেডারেল ব্যাকগ্রাউন্ড চেক সম্পূর্ণ করার পরে এবং ডেট্রয়েটের প্রটেক্টিং গডস চিলড্রেনের আর্চডিওসিসে অংশগ্রহণ করার পরে ২০১৯-২০২০ কোচিং স্টাফের সদস্য হিসাবে নিয়োগ দেওয়া হয়েছিল।
পুলিশ জানিয়েছে, ফেনজেল অর্চার্ড লেকের সেন্ট মেরি প্রিপারেটরি স্কুলের একজন শিক্ষকও। ডিয়ারবর্ন পুলিশ অতিরিক্ত ভিকটিম বা সাক্ষীদের ডিপার্টমেন্টের সাথে যোগাযোগ করতে উৎসাহিত করে। যারা নাম প্রকাশ করতে চায় না তারা 1-800-SPEAK-UP. এ ক্রাইম স্টপারসএ কল করতে পারেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর