সোমবার, জুন ২৭, ২০২২

পুলিশ কর্মকর্তাদের দিকে বন্দুক তাক : ডেট্রয়েটের এক ব্যক্তি অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

তিতাস/Eastpointe Police Department

ইস্ট পয়েন্ট, ২২ জুন : ইস্টপয়েন্টে গত বুধবার পুলিশ কর্মকর্তাদের দিকে বন্দুক তাক করার অভিযোগে ২৮ বছর বয়সী ডেট্রয়েট ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। কর্মকর্তারা মঙ্গলবার জানিয়েছেন, পুলিশ অফিসারকে আক্রমণ করা, বিপজ্জনক অস্ত্র দিয়ে আক্রমণ করা, ভাঙা এবং প্রবেশ করা এবং আগ্নেয়াস্ত্রের দখলে রাখার অভিযোগে ডেজ ফিটজগারাল্ড টিটাস জুনিয়রকে বৃহস্পতিবার ইস্টপয়েন্টের ৩৮ তম জেলা আদালতে হাজির করা হয়েছিল।
একজন বিচারক তিতাসকে ১ মিলিয়ন ডলারের মুচলেকা দেওয়ার আদেশ দেন এবং তার পরবর্তী আদালতের তারিখ ২৯ জুন নির্ধারণ করেন। দোষী সাব্যস্ত হলে তাকে পুলিশ অফিসারকে মারধরের জন্য দুই বছরের কারাদণ্ড, বিপজ্জনক অস্ত্র দিয়ে হামলার জন্য চার বছর পর্যন্ত, ভাঙা এবং প্রবেশের জন্য পাঁচ বছর এবং আগ্নেয়াস্ত্রের দখলে রাখার অপরাধে পাঁচ বছর পর্যন্ত দন্ড হতে পারে। কর্তৃপক্ষের মতে, গত বুধবার ডেট্রয়েট পুলিশের অপরাধ-বিরোধী বিশেষ উদ্যোগ থেকে তিতাসকে গ্রেপ্তার করা হয়েছিল। ইস্টপয়েন্ট পুলিশ কর্মকর্তারা প্রচেষ্টায় সহায়তা করছিলেন। অপারেশন চলাকালীন, ইস্টপয়েন্ট অফিসাররা ইস্টপয়েন্টে আট মাইল উত্তরে গ্র্যাটিওটে বেপরোয়াভাবে এটিভি চালানোর জন্য একজনকে বাধা দেয়। তারা কাছে আসতেই তারা দেখতে পেল যে তার হাফপ্যান্টের কোমরবন্ধে একটি বন্দুক আছে।
কর্মকর্তারা তাকে আটকানোর চেষ্টা করেছিলেন, কিন্তু তিনি সরে যান এবং পুলিশের সাথে লড়াই করেন। একজন অফিসার তার ইলেকট্রিক স্টান বন্দুকটি লোকটিকে বশীভূত করার জন্য মোতায়েন করেছিলেন। সে তার ভারসাম্য হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পুলিশ জানায়, তিতাস তার বন্দুক বের করে কর্মকর্তাদের দিকে ইঙ্গিত করে। দ্বিতীয় পুলিশ অফিসার তার স্টান বন্দুক মোতায়েন করে, কিন্তু এটি কোন প্রভাব ফেলেনি। দুই অফিসার তখন কভার নেন। কারণ ভারী যানবাহন এবং পথচারীদের যাতায়াত ছিল বলে তারা তাদের অস্ত্র দিয়ে গুলি চালায়নি। কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।, পরে তার নাম তিতাস বলে জানা যায়।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর