সোমবার, জুন ২৭, ২০২২

যুক্তরাজ্য ও ফ্রান্স সফর শেষে মিশিগানে ফিরলেন লিটু

  • কামরুজ্জামান হেলাল,
image

হ্যামট্রাম্যাক, ২৩ জুন : যুক্তরাজ্য ও ফ্রান্স সফর শেষে মিশিগানে ফিরলেন বিএনপির জননন্দিত নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হেসেন চৌধুরী লিটু। যুক্তরাজ্যে অবস্থানকালে তিনি দেশ নায়ক  তারেক রহমানের সাথে এক সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতে তাদের মধ্যে বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে আলাপ হয়। আলাপকালে তাকে মিশিগান বিএনপির সার্বিক কার্যক্রম অভিহিত করেন লিটু।

এছাড়া সফর কালে তিনি যুক্তরাজ্য পার্লামেন্ট মেম্বর রুশনারা আলী-র সাথে যুক্তরাজ্য পার্লামেন্টে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় পার্লামেন্ট মেম্বার রুশনারা আলী তাকে পার্লামেন্টের বিভিন্ন কার্যক্রমসহ পার্লামেন্টের ভিতর ঘুরে দেখান। যুক্তরাজ্য টাওয়ার হেমলেট মেয়র লুৎফুর রহমানের সাথেও তিনি সৌজন্য সাক্ষাত করেন। এ সময়  লিটু  মিশিগান বাংলাদেশি কমিউনিটি এবং ব্যক্তিগতভাবে পার্লামেন্ট মেম্বর রুশনারা আলী এবং মেয়র লুৎফুর রহমানকে মিশিগান সফরের জন্য আমন্ত্রণ জানান।

 

যুক্তরাজ্যে এবং ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটির গন্যমান্য ব্যক্তি এবং রাজনৈতিক নেতাদের সাথে মতবিনিময় করেন তিনি।  যুক্তরাজ্যে বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে তাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।  মিশিগান বিএনপি কার্য নির্বাহী কমিটির সম্মানীত সদস্য সিলেট ল কলেজের সাবেক এজিএস, সাবেক ছাত্রদল নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন চৌধুরী লিটু সপরিবারে ৩ সপ্তাহ সফর শেষে গত সোমবার মিশিগানে ফিরেছেন।


এ জাতীয় আরো খবর