শুক্রবার, আগস্ট ১২, ২০২২

বন্যার্তদের জন্য কনসার্টে ৪ লাখ টাকার টিকিট বিক্রি

  • বিশ্ববিদ্যালয় প্রতিবেদক :
image

ঢাবি, ২৯ জুন (ঢাকা পোস্ট) : সিলেট-সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলের বন্যাদুর্গত মানুষের জন্য অর্থ সংগ্রহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে দুই দিনের কনসার্টে চার লাখ টাকার বেশি টিকিট বিক্রি হয়েছে।
এছাড়া কনসার্টে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও বিশিষ্টজনেরা বানভাসিদের জন্য সহায়তা সংগ্রহের ফান্ডে অর্থ সহায়তা দিয়েছেন বলে জানিয়েছেন উদ্যোক্তারা। বুধবার (২৯ জুন) আয়োজক কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদের সাধারণ সম্পাদক জয় দাস এ তথ্য জানান।
গত ২৭ ও ২৮ জুন টিএসসিভিত্তিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো ‘বন্যার্তদের জন্য কনসার্ট’ শীর্ষক এ কনসার্ট আয়োজন করে। এতে সঙ্গীত পরিবেশন করে ব্যান্ডদল ওয়ারফেইজ, আর্ক, ভাইকিং, অ্যাশেজ, সোনার বাংলা সার্কাস, সহজিয়া, কৃষ্ণপক্ষসহ ২১টি ব্যান্ড দল।
একক সঙ্গীত শিল্পী হিসেবে মেহরীন, পারভেজ সাজ্জাদ, জয় শাহরিয়ার ও নবীন খানসহ আরও অনেকে সঙ্গীত পরিবেশন করেন। কোনো পারিশ্রমিক না নিয়েই ব্যান্ড দলগুলো কনসার্টে অংশ নিয়েছে বলে জানান আয়োজকরা।
শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিভিত্তিক বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো সমন্বিতভাবে একটি অহ্বায়ক কমিটি গঠন করে বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ করছে; এরই অংশ হিসেবে কনসার্টের আয়োজন করা হয়।

 


এ জাতীয় আরো খবর