শুক্রবার, আগস্ট ১২, ২০২২

নতুন সিইও পেয়েছে ডিএমসি সিনাই গ্রেস হাসপাতাল

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

গ্যারি পুরুষোত্তম /Photo DMC

ডেট্রয়েট, ১৯ জুলাই : ডেট্রয়েট মেডিকেল সেন্টারের অন্তর্বর্তীকালীন সিইও ক্যাথি ডোনোভানের জায়গায় ডিএমসি সিনাই-গ্রেস হাসপাতালে একজন নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা এসেছেন। ক্যালিফোর্নিয়ার সান জোসে গুড সামারিটান হাসপাতালের প্রাক্তন সিইও গ্যারি পুরুষোত্তম আনুষ্ঠানিকভাবে এই মাসের শেষের দিকে সিনাই-গ্রেস হাসপাতালে দায়িত্ব পালন শুরু করবেন বলে সোমবার ডিএমসি জানিয়েছে।
টেক্সাসের বাসিন্দা পুরুষোত্তম এল পাসোতে টেক্সাস বিশ্ববিদ্যালয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন। সেখানে তিনি তার স্বাস্থ্যসেবা প্রশাসনের স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছিলেন। তিনি সান আন্তোনিওর ট্রিনিটি ইউনিভার্সিটি থেকে ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। পুরুষোত্তমের ২৫ বছরেরও বেশি হাসপাতালে কাজ করার অভিজ্ঞতা রয়েছে এবং টেক্সাসের এল পাসোতে প্রভিডেন্স সিয়েরা ক্যাম্পাসের হাসপাতালগুলিতে টেনেটের অপারেশনে স্বাস্থ্যসেবা ব্যবস্থায় কাজ শুরু করেছেন। তিনি নেতৃস্থানীয় অপারেশন এবং ক্লিনিকাল ম্যানেজমেন্টের মাধ্যমে সিনাই-গ্রেসে তার নেতৃত্বের দক্ষতার স্বাক্ষর রাখবেন বলে আশা করা হচ্ছে। ডিএমসি এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।
পুরুষোত্তম ডোনোভানের স্থলাভিষিক্ত হবেন, যিনি প্রাক্তন সিইও ড্যানিয়েল জ্যাকসন ব্যক্তিগত কারণে হাসপাতাল ব্যবস্থা ছেড়ে যাওয়ার পরে ফেব্রুয়ারিতে এই পদে নিযুক্ত হন। ডোনোভান মিশিগানের শিশু হাসপাতালের ডিএমসি চিফ অপারেটিং অফিসার এবং সিইও হিসাবে তার ভূমিকায় ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে। ডিএমসি এই সময়ে বিস্তারিত জানাতে অস্বীকার করেছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর