শুক্রবার, আগস্ট ১২, ২০২২

শ্যানন ম্যাকার্থিকে ‘ব্ল্যাক অ্যারো অ্যাওয়ার্ড’ প্রদান

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট সিটি এফসি ডিফেন্ডার শ্যানন ম্যাকার্থি মহিলা দলের ব্ল্যাক অ্যারো অ্যাওয়ার্ড (এমভিপি) জয়ের পরে ক্লবের পক্ষ থেকে তাকে রুজ এবং সোনায় সজ্জিত এই বাইকটি উপহার দেওয়া হয়/Photo : Nolan Bianchi, The Detroit News

 হ্যামট্রাম্যাক, ২৪ জুলাই : ডিফেন্ডার শ্যানন ম্যাকার্থিকে ‘ব্ল্যাক অ্যারো অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। ২০২২ মৌসুমে ডেট্রয়েট সিটি এফসি মহিলা দলের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হিসাবে তাকে এই ‍পুরস্কার দেওয়া হয়। ডিসিএফসি ৩-৩-৬ এ গিয়ে গ্রেট লেক ডিভিশনে পঞ্চম স্থান অধিকার করায় ম্যাকার্থির দুটি গোলের সাথে টিমের তিনজন সহায়তা করেছিলেন। ম্যাকার্থি বলেন, "আমি গভীরভাবে কৃতজ্ঞ, কারণ এই দলে অনেক খেলোয়াড় আছে যারা সত্যিই আমাকে যতটা সম্ভব খেলতে সাহায্য করেছে।" "আমাদের তালিকার দিকে তাকালে বেশ কয়েকজন খেলোয়াড় আছে যারা গুরুতর প্রভাব ফেলেছে আমার খেলায়। তাই এই জয় ভালোর জন্য মঙ্গল।"

শনিবার রাতে নিউ মেক্সিকো ইউনাইটেডের বিরুদ্ধে ডিসিএফসি পুরুষদের ম্যাচের অর্ধেক সময়ে (হাফটাইমে) ম্যাকার্থিকে পুরস্কার দেওয়া হয়। তাকে ক্লাব থেকে রুজ এবং সোনায় সজ্জিত একটি কাস্টম বাইকও উপহার দেওয়া হয়। ম্যাককার্থি  ব্রাইটনের বাসিন্দা। ২০২২ মৌসুমের আগে ডেট্রয়েট সিটি এফসিতে যোগ দিয়েছিলেন এবং তার সাথে দলের যে কারোর মধ্যে সবচেয়ে পেশাদার অভিজ্ঞতা নিয়ে এসেছেন। মিয়ামিতে (ফ্লোরিডা) কলেজে খেলার পর তিনি জাপানের এফসি ক্যারমে, সুইডেনের লিডকোপিংস এফকে এর সাথে খেলেছেন এবং কাজাখস্তানের বিআআইকে কাজিগুর্টের সাথে তিনটি মৌসুম কাটিয়েছেন।
ডিসিএফসি মহিলা কোচ স্যাম পিরেইন বলেন, "আমি মনে করি এটা তার প্রাপ্য। আমার মনে হয় সে এই বছর আমরা যাতে অভ্যস্ত, তার থেকে ভিন্ন মাত্রা এনেছে। নেতৃত্ব ও বিদেশে খেলার অভিজ্ঞতায় তার অবদান রয়েছে। তাই এটা আমার কাছে বিস্ময়কর কিছু ছিল না"। "তিনি যে প্রতিশ্রুতি দেখিয়েছিলেন এবং তার নেতৃত্ব দলের বাকিদের সামনে এগিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ ছিল।" ম্যাককার্থি হলেন তৃতীয় খেলোয়াড় যিনি মহিলাদের পক্ষে ‘ব্ল্যাক অ্যারো অ্যাওয়ার্ড’ জিতেছেন ৷ সিডনি ব্লমকুইস্ট (২০২০) এবং ম্যাডিসন ডানকান (২০২১) আগের বছর জিতেছেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর