শুক্রবার, আগস্ট ১২, ২০২২

হ্যামট্রাম্যাকে তিনদিন ব্যাপী পথমেলা শুরু

  • নিজস্ব প্রতিবেদক :
image

হ্যামট্রাম্যাক, ৩০ জুলাই :  তিনদিন ব্যাপী পথমেলা গতকাল শুক্রবার  শুরু হয়েছে।  শহরের বাংলাদেশ এভিনিউয়ে শুরু হওয়া এ পথমেলা চলবে রোববার রাত ১২টা পর্যন্ত।
মেলায় ৪০টিরও বেশি স্টল অংশ নিয়েছে। বাহারি পোশাকের পাশাপাশি নারীদের রূপচর্চায় ব্যবহৃত প্রসাধনী সামগ্রী, গয়না ও রকমারি খাবার স্থান পেয়েছে। এছাড়া মেলায় চাকুরী প্রত্যাশীদের জন্য স্টল খুলেছে এনওয়াইএক্স ইনক,  অনেকেই বলেছেন চাকুরী প্রত্যাশীদের জন্য এটা স্বর্ণালী সুযোগ। মেলায় ট্রিপল এ ইন্সুরেন্স কোম্পানির একটি স্টলও রয়েছে। মেলায় প্রতিদিন বিকেলে স্থানীয় ও অতিথি  শিল্পীদের পরিবেশনায় থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলাকে ঘিরে উৎসবের আমেজ তৈরি হয়েছে নগরীতে। রাজ্যের বিভিন্ন সিটি থেকে প্রবাসীরা ছুটে আসছেন মেলায়।

মেলার অন্যতম উদ্যোক্তা নাজেল হুদা বলেন, এটি হলো মিশিগানে প্রবাসী বাঙালিদের সবচেয়ে বড় মেলা। সারা বছর প্রবাসীরা অপেক্ষা করেন এ মেলার জন্য। এটি মেলার ২১তম বছর। তিনি আরও বলেন, এবারের মেলায় আয়োজকদের পক্ষ থেকে ১৫০০ শিশু শিক্ষার্থীকে বিনামূল্যে স্কুল ব্যাগ, নোট প্যাড ও পেন্সিল দেওয়া হবে। আর র‌্যাফেল ড্রতে এসইউভি গাড়িসহ রয়েছে অসংখ্য পুরস্কার।
তিনি আরও বলেন, গত দুবছর এ উৎসব করা যায়নি করোনার কারণে। মেলার দ্বিতীয় দিন আজ  শনিবার, এবং কাল রোববার সাপ্তাহিক ছুটির দিন।  তাই আজ ও কাল ভিড় বেশিই হওয়াটাই স্বাভাবিক। 


এ জাতীয় আরো খবর