শুক্রবার, আগস্ট ১২, ২০২২

প্রাণের উচ্ছ্বাসে সন্দীপ কমিউনিটি নিউ জার্সির বনভোজন

  • সুব্রত চৌধুরী :
image

নিউজার্সি, ৩০ জুলাই : সন্দীপ কমিউনিটি নিউ জার্সির উদ্যোগে গত ২৭ জুলাই, বুধবার আয়োজন করা হয়েছিল বনভোজনের। রাজ্যের স্টল মেনর পার্কে অনুষ্ঠিত এই বনভোজনে নিউজার্সিতে বসবাসরত প্রবাসী সন্দীপ প্রবাসীসহ বাংলাদেশের অন্যান্য জেলার প্রবাসীরাও  ব্যাপক সংখ্যায় অংশগ্রহন করেন। বনভোজনে অংশগ্রহনকারীদের জন্য বারবি কিউর আয়োজন করা হয়েছিল, এরপর পরিবেশিত হয়  দুপুরের খাবার।

বনভোজনে শিশু-কিশোর ,পুরুষ ও মহিলাদের জন্য বিভিন্ন ধরনের খেলাধূলার আয়োজন করা হয়। রহমান বাবুলের পরিচালনায় বিপুল সংখ্যক প্রতিযোগী এতে অংশ নেয়। বনভোজনের সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন  জয়ন্ত সিনহা। সংগীত অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে সন্দীপ কমিউনিটি নিউ জার্সির কর্মকর্তারা পুরস্কার বিতরন করেন।  
বনভোজনের  সার্বিক সহযোগিতায় ছিলেন বনভোজন আয়োজক কমিটির আহবায়ক জাকিরুল ইসলাম খোকা, সাইফুল ইসলাম কাশিয়ার, ইকবাল হোসেন, গিয়াস উদ্দিন, মুন্না, মোক্তাদের রহমান, নাসিরসহ আরও অনেকে।


বনভোজনে কাউন্সিলম্যান আনজুম জিয়া রেফল ড্রর প্রথম পুরস্কার ও বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুল দ্বিতীয় পুরস্কার প্রদান করেন। 'রেফল ড্র'  এর মাধ্যমে বনভোজনের সমাপ্তি ঘটে। 
বনভোজন  আয়োজক কমিটির আহবায়ক জাকিরুল ইসলাম খোকা তাঁর বক্তব্যে  বনভোজনে অংশগ্রহন করে তা সফল করায় প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানিয়েছেন।  


এ জাতীয় আরো খবর