শুক্রবার, আগস্ট ১২, ২০২২

টাকা পাচারকারীদের পক্ষে এই সরকার : মোমিন মেহেদী

  • নিজস্ব প্রতিবেদক :
image

ঢাকা, ৩১ জুলাই : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, লক্ষ লক্ষ কোটি টাকার পাচারকারীদের পক্ষে এই সরকার; যে কারণে নিজেদের সর্বোচ্চ শক্তি দিয়ে টাকা পাচারকারীরেকে  রক্ষায় মরিয়া হয়ে উঠেছে। পাচারকারীদের তালিকায় থাকা সরকারের মন্ত্রী-এমপি-আমলাদের একটি বড় অংশের তালিকা শ্বেতপত্র আকারে প্রকাশের কাজ করছেন নতুনধারার রাজনীতিকগণ।  

৩১ জুলাই বেলা ১২ টায় মতিঝিলস্থ একটি রেস্টুরেন্টে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে ব্যাংক-বীমায় কর্মরতদের সাথে নতুনধারার রাজনীতিকদের এক মতবিনিময় সভায়  তিনি উপরোক্ত কথা বলেন। এসময় বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী ও সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বক্তব্য রাখেন। এসময় নেতৃবৃন্দ বলেন, সবাইকে খুবই সতর্ক থাকতে হবে। অর্থনৈতিকভাবে বাংলাদেশকে দেউলিয়া করার বড় ধরণের ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রের হাত থেকে দেশ  ও মানুষকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
মোমিন মেহেদী তাঁর বক্তব্যে আরো বলেন, একদিকে স্বৈরতন্ত্র-পরিবারতন্ত্র আর সন্ত্রাসতন্ত্রকে পৃষ্টপোষকতা দিতে সিইসির রাইফেল-তলোয়ার বক্তব্য ভয়াবহ বার্তা দিচ্ছে। প্রতিনিয়ত দেশে সন্ত্রাস-জবরদখলকে উৎসাহ যোগাচ্ছে বর্তমান সিইসি। এটা আগামী নির্বাচনেও ব্যপক প্রভাব ফেলবে। এই  সিইসি শুধু নির্বাচন নয়; দেশ ও দেশের মানুষকেও চরম সংকটের দিকে নিয়ে যাচ্ছে। অন্যদিকে ক্রমশ সরকারের একটি চক্র অর্থনীতিকে কন্ট্রোলের নামে ধ্বংস করে দিচ্ছে।  


এ জাতীয় আরো খবর