শুক্রবার, আগস্ট ১২, ২০২২

হ্যারিসন টাউনশিপের এক ব্যক্তির লাশ লেক সেন্ট ক্লেয়ার থেকে উদ্ধার

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

হ্যারিসন টাউনশিপ, ০৩ আগস্ট : মঙ্গলবার ভোরে লেক সেন্ট ক্লেয়ার  থেকে একজন ব্যক্তির লাশ উদ্ধার করার পর তার পরিচয় জানা গেছে। ম্যাকম্ব কাউন্টি শেরিফের অফিস জানিয়েছে, হ্যারিসন টাউনশিপের ৪৯ বছর বয়সী জেমস হাফকে দুপুর ১২ টা ৩০ মিনিটে শেরিফের ডুবুরি দল লেকে খুঁজে পায় বলে কর্মকর্তারা জানিয়েছেন।

ডেপুটিরা সন্ধ্যা ৭:৫০ মিনিটের দিকে একটি কল পেয়েছিলেন। সোমবার ব্ল্যাক ক্রিকের কাছে হ্রদে একটি ১৭ফুট অ্যালুমিনিয়াম ফিশিং বোট থেকে ৩০০ গজ দূরে দুটি কুকুরকে সাঁতার কাটতে দেখেন এক নৌকা চালক। তিনি পুলিশকে ফোন করেন। ফোনকারী পুলিশকে বলে যে নৌকাটি খালি ছিল কিন্তু এটি থেকে সঙ্গীত বাজছে এবং তিনি এতে ব্যক্তিগত জিনিসপত্র দেখেছেন। শেরিফের মেরিন ডিভিশনের ডেপুটিরা ইউএস কোস্ট গার্ড, একটি হেলিকপ্টার, একটি ড্রোন এবং মেট্রো পার্ক পুলিশ অফিসারদের সহায়তায় অনুসন্ধান শুরু করে।
তদন্তকারীরা নৌকার নিবন্ধিত মালিকের পরিবারের সাথে যোগাযোগ করেন। পরিবার তাদের জানায়, নৌকার মালিক জেমস হাফ, দুটি কুকুর নিয়ে তিনি নৌকা ভ্রমণে বেরিয়েছিলেন। ডুবুরি দলের সদস্যরা ব্ল্যাক ক্রিক থেকে আধা মাইল দূরে প্রায় আট ফুট জলে হাফের মৃতদেহ খুঁজে পেয়েছিলেন। কর্মকর্তারা জানিয়েছেন, হাফ লাইফ জ্যাকেট পরেননি। তদন্তকারীরা বলেছেন যে তারা জানেন না কিভাবে হাফ পানিতে  ডুবে গিয়েছিল।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর