শুক্রবার, আগস্ট ১২, ২০২২

আটলান্টিক সিটিতে কমিউনিটি পদযাত্রা

  • সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে :
image

আটলান্টিক, (নিউজার্সি) ০৪ আগস্ট : আটলান্টিক সিটিতে ‘কমিউনিটি পদযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে আটলান্টিক সিটির অধিবাসী ও আইন শৃংখলা রক্ষাকারী কর্তৃপক্ষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সৃষ্টি ও তা বজায় রাখার লক্ষ্যে এনএএসিপি আটলান্টিক সিটি শাখা ও ‘কোয়ালিশন ফর আ সেফ কমিউনিটি’র যৌথ উদ্যোগে এই কমিউনিটি পদযাত্রার আয়োজন করা হয়।

আটলান্টিক সিটির নিউইয়র্ক ও এড্রিয়াটিক অ্যাভিনিউতে অবস্থিত সোলজার হোম থেকে এই কমিউনিটি পদযাত্রা শুরু হয় এবং স্ট্যানলি হোমস ভিলেজ ও তদসংলগ্ন  এলাকা পরিভ্রমণ করে। কমিউনিটি পদযাত্রার সময় কর্মকর্তারা কমিউনিটির বিভিন্ন শ্রেণী- পেশার লোকজনের সঙ্গে মতবিনিময় করেন।

কমিউনিটি পদযাত্রায় নিউজার্সি রাজ্যের ভারপ্রাপ্ত  অ্যাটর্নি জেনারেল ম্যাট প্ল্যাটকিন, সিনেটর ভিন্স পলিসতিনা, অ্যাসেম্বলিম্যান ডন গার্ডিয়ান, অ্যাসেম্বলিওম্যান ক্লারা সুইফট, আটলান্টিক কাউন্টির প্রসিকিউটর , আটলান্টিক সিটির ভারপ্রাপ্ত পুলিশ প্রধান জেমস সারকোস, কাউন্সিলম্যান কলিম শাহবাজ, কাউন্সিলওম্যান লা টয়া ডানসটন,কাউন্সিলম্যান আনজুম জিয়া, কাউন্সিলম্যান অ্যারন রেনডলফ, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, লাতিনো কমিউনিটি নেতা জেফরি ডরসি, বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ, আটলান্টিক সিটি পুলিশ, রাজ্য পুলিশের সদস্যসহ আটলান্টিক সিটির সাধারণ জনগণ অংশ নেন। নিউজার্সি রাজ্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত এই কমিউনিটি পদযাত্রা কমিউনিটিতে বেশ সাড়া ফেলে।


এ জাতীয় আরো খবর