শুক্রবার, আগস্ট ১২, ২০২২

নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির বার্ষিক বনভোজন কাল

  • নিজস্ব প্রতিবেদক :
image

নিউইয়র্ক, ০৫ আগস্ট : অর্গানাইজেশন অব বাংলাদেশি আমেরিকান কমিউনিটি ইনকের বার্ষিক বনভোজন আগামীকাল শনিবার (৬ আগস্ট) অনুষ্ঠিত হবে।  সকাল ১০টা থেকে বিকাল ৭টা পর্যন্ত ২৬৮২, একুইডাক্ট রোডস্থ নিস্কায়ুনা কমিউনিটি পার্কে এই পিকনিক অনুষ্ঠিত হবে।
নানা আয়োজনের মধ্যে রয়েছে খেলাধুলা, নাচ, গান ও র‌্যাফেল ড্র।  আকর্ষণীয় র‍্যাফেল ড্রতে পুরষ্কার হিসেবে  থাকছে জেএফকে-ডিএসি বিমানের টিকেট, রোবটিক ভেকিউম ক্লিনার, ফিটবিট ফিটনেস, কুকওয়ার, কিচেনওয়ার সেটসহ আকর্ষণীয় অনেক পুরষ্কার।  প্রতিটি টিকেটির মূল্য ধরা হয়েছে ১০ ডলার। 

এই আনন্দ আয়োজনে একজনের ক্ষেত্রে চাঁদার হার নির্ধারণ করা হয়েছে ১৫ ডলার এবং পরিবারের ক্ষেত্রে ৫০ডলার। ৬ বছরের কম বয়সী শিশুরা বিনা চাঁদায় অংশ নিতে পারবে। 
বনভোজন সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন- মিঠু ভুঁইয়া (৫১৮-৩০৮-৬৬০১), জাহাঙ্গীর হাফিজ (৮৩৮-২০০-০৮৩৬), মিজানুর রহমান (৫১৮-৩৩৪-০৬২৯) এবং তুহিন চৌধুরী (৫১৮-৯৬১-৭১০২) ।
এদিকে গত রবিবার বনভোজন প্রস্তুতি কমিটির এক সভা অনুষ্টিত হয়েছে।  সভায় অর্গানাইজেশন অব বাংলাদেশি আমেরিকান কমিউনিটি ইনকের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হাফিজসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর