মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

অ্যাঙ্কর বেতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ম্যাকম্ব কাউন্টি, ১০ আগস্ট : অ্যাঙ্কর বেতে রবিবার নিখোঁজ হওয়া এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। ম্যাকম্ব কাউন্টি শেরিফের অফিস মঙ্গলবার এক বিবৃতিতে জানিয়েছে, নিহতকে ম্যাকোম্ব টাউনশিপের ৩৭ বছর বয়সী এসা কোজা হিসেবে তাকে শনাক্ত করা হয়েছে। এতে বলা হয়, মঙ্গলবার আনুমানিক ১০ ফুট পানিতে  শেরিফের ডুবুরি দল দুপুর ২:১৫ মিনিটে কোজাকে খুঁজে পায়।

শেরিফের মেরিন ডিভিশনের ডেপুটিদের ডাকা হয়েছিল প্রায় ৬ টার দিকে। রবিবার অ্যাঙ্কর বে-তে একটি প্রতিবেদনের জন্য যে একজন ব্যক্তি গিয়েছিলেন, তিনি পানিতে পড়ে গেলেও আর উঠতে পারেননি। কর্তৃপক্ষের মতে,  তাদের বলা হয়েছিল কোজা পরিবার এবং বন্ধুদের সাথে ৩৭ ফুটের সি রে নৌকায় ছিলেন। এতে  প্রায় ১৭ জন লোক ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চেস্টারফিল্ড টাউনশিপের লোটি ভিউ ওয়াটারফ্রন্ট কমিউনিটি থেকে প্রায় এক মাইল দূরে নৌকাটি থামে, যাতে এর যাত্রীরা উপসাগরে সাঁতার কাটতে পারে। সেখানকার জল প্রায় ১৩ ফুট গভীর। তদন্তকারীরা জানিয়েছেন, নৌকাটি নোঙর করা হয়নি এবং এটি ভেসে গেছে। এক পর্যায়ে কোজা পানিতে ঝাঁপ দিয়ে সাহায্যের জন্য চিৎকার করেন। প্রত্যক্ষদর্শীরা ডেপুটিদের বলেছিলেন যে তিনি খুব ভাল সাঁতার জানতেন না এবং নৌকাটি চলতে থাকে। নৌকার বেশ কয়েকজন যাত্রী কোজাকে সাহায্য করার জন্য পানিতে ঝাঁপ দিয়েছিলেন, কিন্তু ব্যর্থ হন। পুলিশের মতে, লোকেদের কেউই লাইফ জ্যাকেট পরেনি এবং  এবং তাকে আগলে রাখতে পারেননি। 
ডেপুটিরা অনুসন্ধান শুরু করে এবং সাহায্যের জন্য শেরিফের ডাইভ টিমকে ডাকে। মার্কিন কোস্ট গার্ড এবং একটি হেলিকপ্টারও অনুসন্ধানে সহায়তা করেছে। হ্যারিসন টাউনশিপের মেরিন ডিভিসনে আনার পর তদন্তকারীরা নৌকার সব যাত্রীর সাক্ষাৎকার নেন। অনুসন্ধানকারীরা রবিবার মধ্যরাতের মধ্যে কোজাকে সনাক্ত করতে ব্যর্থ হয়েছিলেন এবং এটি সোমবার আবার শুরু হয়েছিল।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর