মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

প্রাক্তন স্ত্রীকে অপহরণ ও নির্যাতনের অভিযোগে গ্রোস পয়েন্টের বাসিন্দা অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ভ্যান বুরেন টাউনশিপ, ১০ আগস্ট : ভ্যান বুরেন টাউনশিপে গ্রস পয়েন্টের এক ব্যক্তির বিরুদ্ধে তার প্রাক্তন স্ত্রীকে অপহরণের অভিযোগ আনা হয়েছে। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওয়েন কাউন্টি প্রসিকিউটর কিম ওয়ার্থির অফিস জানিয়েছে, ৫১ বছর বয়সী কার্ল ট্র্যাভিস রাত ৯ টার পর তার ৩৫ বছর বয়সী প্রাক্তন স্ত্রীকে লাঞ্ছিত ও অপহরণ করার চেষ্টা করেছিলেন।
প্রসিকিউটর অফিসের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভ্যান বুরেন টাউনশিপ পুলিশকে ডেন্টন রোডের ৪৮৪০০ ব্লকের একটি বাড়িতে একটি অপহরণ প্রক্রিয়ার প্রতিক্রিয়া জানাতে পাঠানো হয়েছিল। পুলিশ জানিয়েছে, তারা ট্র্যাভিসকে হ্যারিসন টাউনশিপের মহিলাকে লাঞ্ছিত করতে দেখেছেন। সংবাদ বিজ্ঞপ্তি অনুসারে অফিসাররা হস্তক্ষেপ করার চেষ্টা করলে ট্র্যাভিস পালিয়ে যান বলে অভিযোগ।  ইন্টারস্টেট-৯৪-এ তাকে ধাওয়া দেওয়া হয়। এতে ট্রাভিস ট্রাম্বুল স্ট্রিট এবং পূর্বমুখী আই-৯৪ সার্ভিস ড্রাইভের সংযোগস্থলে একটি ধাতব খুঁটিতে আঘাত লেগে তার গাড়ি বিধ্বস্ত হয়। এ সময় তাকে আটক করা হয়।
ট্র্যাভিসের বিরুদ্ধে বেআইনি কারাদণ্ড, দ্বিতীয়-ডিগ্রী পালানো এবং এড়িয়ে যাওয়া, পারিবারিক সহিংসতা, বেপরোয়া গাড়ি চালানো এবং একজন পুলিশ অফিসারকে আক্রমণ, বাধা দেওয়া বা প্রতিরোধ করার দুটি অভিযোগ আনা হয়েছিল। সোমবার তাকে রোমুলাসের ৩৪ তম জেলা আদালতে হাজির করা হয়েছিল। মঙ্গলবার বিকেল পর্যন্ত, ট্র্যাভিস ৫,০০০০০ ডলারের বন্ডে অ্যান্ড্রু সি. বেয়ার্ড ডিটেনশন ফ্যাসিলিটিতে হেফাজতে ছিলেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর