শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

মিশিগান বেঙ্গলস’র গালা নাইট ৪ ফেব্রুয়ারী

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ২২ জানুয়ারী : মিশিগানে বাংলাদেশিদের স্পোর্টস সংগঠন মিশিগান বেঙ্গলসের তৃতীয় গালা নাইট ও  পুরষ্কার বিতরণ আগামী ৪ ফেব্রুয়ারি  ওয়ারেন নগরীর ইউএডব্লিউ রিজন ১ মিলনায়তনে অনুষ্ঠিত হবে। বিকাল ৪টায় অনুষ্ঠান শুরু হবে। অন্যান্য আয়োজনের মধ্যে রয়েছে নৈশভোজ  ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির জন্য কোন রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই। 
প্রতি বছরের মতো এবারও মিশিগান বেঙ্গলস গালা নাইটে ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত সকল ক্রীড়া ইভেন্টে  ভাল পারফর্ম দেখিয়েছেন তাদের পুরষ্কৃত করা হবে। এছাড়াও বাংলাদেশি আমেরিকান কমিউনিটির  বিভিন্ন ক্ষেত্রে  গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ  অবদানের জন্য মিশিগান বেঙ্গল অ্যাওয়ার্ড প্রদান করবে। এ বছর মিশিগান বেঙ্গলস ক্লাব প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, বোলিং টুর্নামেন্ট আয়োজন করে। এ সকল আয়োজনে কয়েকশ বাংলাদেশি অংশ নেন। 
অনুষ্ঠানে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির সম্মানিত নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন ক্রিড়া সংগঠন, সাংস্কৃতিক সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে জানা গেছে।


এ জাতীয় আরো খবর