শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আরটিভির ‘ইয়াং স্টার ইউএসএ’ সেরা ২০’এ মিশিগানের পৃথা

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ১৪ মার্চ : ‘গলা ছেড়ে গাও’ স্লোগান নিয়ে তরুণদের জন্য আরটিভির সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ইয়াং স্টার ইউএসএ’ অডিশন রাউন্ডে সেরা ২০ তালিকায় ঠাঁই পেয়েছেন মিশিগানের জনপ্রিয় কন্ঠশিল্পী পৃথা দেব। গত শনিবার (১১ মার্চ) নিউইয়র্কয়ের ‘রকওয়ে বিলভড’ কুইন্স অডিটরিয়ামেে‘ জমকালো আয়োজনে ইয়াং স্টার ইউএসএ-র পর্দা উঠে।

যুক্তরাষ্ট্রের  প্রায় ২ হাজার প্রবাসী বাঙালি অনলাইনে রেজিস্ট্রেশন করে। এর মধ্য থেকে বাছাইকৃতদের নিয়ে ‘ইয়াং স্টার ইউএসএ-এর স্টুডিও অডিশন রাউন্ডে প্রতিযোগীদের গানের পারফরম্যান্স থেকে অডিশন রাউন্ডের বিচারক জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার, সংগীত পরিচালক ইমন সাহা, বাংলাদেশে ও আমেরিকার জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক এস আই টুটুল এবং বর্তমান সময়ের হার্ট-থ্রব সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক মুজা চুলচেরা বিশ্লেষণ করে মোট ২২ জনকে ‘ইয়েস কার্ড’ দিয়েছেন। পরে  সিঙ্গার চয়েস রাউন্ডে তাদের মধ্য থেকে পৃথা দেবসহ ২০ জন সেরা তালিকায় ঠাঁই পেয়েছেন। সেরা এই ২০ জন প্রতিযোগিকে নিয়ে আগামী আগস্টে  ঢাকায় আরটিভির স্টুডিওতে শুরু হবে চূড়ান্ত রাউন্ড।

বাংলাদেশের সুনামগঞ্জ সদর উপজেলার মেয়ে পৃথা দেব। পৃথা দেশে থাকতেও স্টেজ পারফরম্যান্স করে বহু প্রশংসা পেয়েছে। পুরস্কারের ঝুলিটাও বেশ বড় তার। এমনকি জাতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করেছে। পৃথা ভবিষ্যৎ জীবনে সাফল্যের ধারাবাহিকতা বজায়  রাখতে সকলের আর্শীবাদ ও দোয়া কামনা করেছেন।


এ জাতীয় আরো খবর