শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

হবিগঞ্জের সাবেক জেলা প্রশাসক মাহমুদ মুরাদকে লন্ডনে সংবর্ধনা

  • লন্ডন প্রতিনিধি :
image

লন্ডন, ২৯ মার্চ : যুক্তরাজ্য সফররত হবিগন্জের সাবেক জেলা প্রশাসক ও বিদ্যুৎ জালানী খনিজসম্পদ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব গীতি কবি মাহমুদ মুরাদকে যুক্তরাজ্যস্থ হবিগন্জবাসীর পক্ষ থেকে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
গত ২৭ মার্চ বিশিষ্ট গীতি কবি ও কমিউনিটি ব্যক্তিত্ব জাহাঙ্গীর রানার সভাপতিত্বে, বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি নেতা সাহিদুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন ইউকের সভাপতি এ রহমান অলি, চুনারুঘাট এসোসিয়েশন ইউকের সভাপতি গাজীউর রহমান গাজী, সাধারণ সম্পাদক ও বেঙ্গলী ওয়ার্কার্স এসোসিয়েশন সুরমা সেন্টারের ডিরেক্টর জালাল আহমেদ, বক্তব্য রাখেন সর্বজনাব আব্দুস সালাম, জাহাঙ্গীর আলম, শেখ ফজলে এলাহী বাবর, মাসুদ আহমেদ, সৈয়দ মারুফ আহমেদ, অজিত লাল দাস, জাফর মোহাম্মদ মাসুদ, শাহজাহান কবির, সিব্বির সুমন, সরোয়ার আলম, আনোয়ার খান, শাকিল সাইফুর রহমান প্রমুখ ৷ 

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করা হয়। সভায় সাবেক জেলা প্রশাসক মাহমুদ মুরাদ এর হবিগন্জের কর্মরত সময়ের উল্লেখযোগ্য কর্মকান্ডের বিভিন্ন দিক নিয়ে বক্তারা আলোচনা করেন। মাহমুদ মুরাদ কর্মকালীন সময়ে হবিগন্জবাসীর সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। সর্বক্ষেত্রে হবিগন্জ একটি উর্বর ভূমি হিসেবে আখ্যায়িত করেন। তিনি সর্বদা হবিগন্জের পাশে থাকবেন বলে ব্যক্ত করেন। তিনি তাঁর সম্মানের লন্ডনে এই ধরনের আয়োজনের জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। মাহমুদ মুরাদও একজন গীতিকার। উনার লিখা গান সুবির নন্দী, আশিক, ঝিলিক সহ দেশের স্বনামধন্য শিল্পীরা গেয়েছেন।


এ জাতীয় আরো খবর