মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

রয়্যাল ওক, বার্কলে জেলা আদালতে নতুন বিচারক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

অ্যান্ড্রু কোওয়ালকোস্কি/Gov. Gretchen Whitmer's Office
রয়েল ওক, ২৯ মার্চ : গভর্নর গ্রেচেন হুইটমার মঙ্গলবার অ্যান্ড্রু কোওয়ালকোস্কিকে ৪৪তম জেলা আদালতে বিচারক হিসাবে নিয়োগ দিয়েছেন। এই বিচারক রয়্যাল ওক এবং বার্কলে দায়িত্ব পালন করবেন।
একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোওয়ালকোস্কি মিশিগান ডিপার্টমেন্ট অফ স্টেটের একজন প্রশাসনিক আইন পরীক্ষক। এর আগে তিনি ব্যারন ডিফেন্স ফার্মে একজন সহযোগী অ্যাটর্নি ছিলেন; এছাড়াও পিয়ার্স, ফারেল, টাফেলস্কি এবং ওয়েলস পিএলসিতে দায়িত্ব পালন করেছেন। তিনি তার নিজস্ব ল ফার্মেও কাজ করেছিলেন। তিনি মিশিগান স্টেট ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী এবং ওয়েন স্টেট ইউনিভার্সিটি থেকে আইনে ডিগ্রী অর্জন করেন।
কোওয়ালকোস্কি একটি বিবৃতিতে বলেছেন, "আমি গভর্নর হুইটমার কর্তৃক ৪৪তম জেলা আদালতের বেঞ্চে নিযুক্ত হতে পেরে সম্মানিত এবং কৃতজ্ঞতাবোধ করছি।" তিনি বলেন, “আমি আমার সিভিল সার্ভিস চালিয়ে যাওয়ার জন্য উন্মুখ, এখন সেই সম্প্রদায়ে যেখানে আমার পরিবার থাকে। আমি একটি ন্যায্য এবং ন্যায়সঙ্গত আদালত কক্ষের তত্ত্বাবধান করার প্রতিশ্রুতি দিচ্ছি। সবার তাদের জন্য ন্যায়বিচারের সমান অধিকার নিশ্চিত করবো।”
বিচারক জেমি উইটেনবার্গ নভেম্বরে ক্যান্সারে মারা যাওয়ার পর আংশিক মেয়াদ পূরণের জন্য কোওয়ালকোস্কিকে নিয়োগ করা হয়েছিল। কোওয়ালকোস্কির মেয়াদ ১ জানুয়ারী, ২০২৫ পর্যন্ত। যদি তিনি উইটেনবার্গের মেয়াদ ২০২৯ সালের ১ জানুয়ারী পর্যন্ত দায়িত্ব পালন করতে চান তাহলে তাকে ২০২৪ সালের নভেম্বরে পুনরায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে৷ অ্যান্ড্রু প্রশংসনীয়ভাবে রয়্যাল ওক এবং বার্কলির জনগণের সেবা করবে বলে হুইটমার এক বিবৃতিতে জানিয়েছেন।

Source & Photo: http://detroitnews.com

 


এ জাতীয় আরো খবর