আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
মিশিগানের ২৭টি সৈকতের পানিতে ব্যাকটেরিয়া হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে

লাইনে দাঁড় করিয়ে তিন সন্তানকে হত্যা বাবার

  • আপলোড সময় : ১৮-০৬-২০২৩ ০১:৪০:৪৩ অপরাহ্ন
  • আপডেট সময় : ১৮-০৬-২০২৩ ০১:৪০:৪৩ অপরাহ্ন
লাইনে দাঁড় করিয়ে তিন সন্তানকে হত্যা বাবার
মনরো টাউনশিপ, (ওহাইও) ১৮ জুন : লাইনে দাঁড় করিয়ে তিন সন্তানকে হত্যা করলেন ওহাইওর এক বাসিন্দা। এক সন্তান পালানোর চেষ্টা করলেও তাকে ধরে এনে আবার গুলি করে হত্যা করেন ৩২ বছর বয়সী চ্যাড ডোরম্যান। মনরো টাউনশিপে এই নৃশংস ঘটনা ঘটেছে। ছেলেকে বাঁচাতে গিয়ে স্ত্রীও গুলিবিদ্ধ হয়েছেন। এপি নিউজের বরাতে এ খবর দিয়েছে দ্য ডেট্রয়েট নিউজ।
সিকিউটররা শুক্রবার বলেছেন, চ্যাড ডোরম্যানের বিরুদ্ধে গুরুতর হত্যার অভিযোগ আনা হয়েছে। তার জামিন ২০ মিলিয়ন ডলারে নির্ধারণ করা হয়েছে এবং তাকে ক্লারমন্ট কাউন্টি জেলে রাখা হয়েছে। গত বৃহস্পতিবার ৯১১ নম্বরে একজোড়া কল পাওয়ার পর ডেপুটিরা বিকাল ৪ টা ৩০ মিনিটের কিছু আগে মনরো টাউনশিপের বাড়িতে যায়।  একজন মা চিৎকার করে বলছিলেন যে "তার বাচ্চাদের গুলি করা হয়েছে।" পাশ দিয়ে যাওয়া মোটরচালকও কল করেন এবং বলেন যে একটি মেয়ে রাস্তায় ছুটে এসে বলছে, তার বাবা সবাইকে হত্যা করছে। ক্লারমন্ট কাউন্টি শেরিফ অফিসের একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ডেপুটিরা ৩, ৪ এবং ৭ বছর বয়সী তিনজন ছেলেকে বাড়ির বাইরে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় এবং তাদের জীবন বাঁচানোর চেষ্টা করে, কিন্তু শিশুরা ঘটনাস্থলেই মারা যায়। তাদের নাম প্রকাশ করা হয়নি। শেরিফের কার্যালয় বলেছে যে ৩৪ বছর বয়সী মা, যাকে সনাক্ত করা যায়নি, তিনি বাড়ির বাইরে ছিলেন এবং তার হাতে গুলি লেগেছে। তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল যা জীবনের জন্য হুমকিস্বরূপ বলে মনে হয়নি।
ডোরম্যানকে বাড়িতে একটি স্টুপে বসে থাকতে দেখা গেছে এবং তাকে হেফাজতে নেওয়া হয়েছিল। ক্লারমন্ট কাউন্টির একজন প্রসিকিউটর আদালতে বলেছিলেন যে ডোরম্যান ছেলেদের উঠোনে দাঁড় করিয়ে গুলি করার কথা স্বীকার করেছেন। গুলি চালানোর পিছনে কারণ কী তা কর্মকর্তারা জানতে পারেননি।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু