আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

সাগিনা শহরে স্ট্রিট পার্টিতে গুলি বর্ষণে দুজন নিহত, আহত ১৫ 

  • আপলোড সময় : ২৪-০৬-২০২৩ ০৭:৩৮:০৮ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৪-০৬-২০২৩ ০৭:৩৮:০৮ অপরাহ্ন
সাগিনা শহরে স্ট্রিট পার্টিতে গুলি বর্ষণে দুজন নিহত, আহত ১৫ 
সাগিনা, ২৪ জুন : মিশিগান স্টেট পুলিশ জানিয়েছে, শনিবার ভোরে সাগিনা শহরে একটি বড় রাস্তার পার্টিতে গুলি বর্ষণে দুজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাজ্য পুলিশ জানায়, নর্থ ফোর্থ অ্যাভিনিউ ও জনসন স্ট্রিটের কাছে একটি পার্টি চলাকালে মধ্যরাতে এ গোলাগুলির ঘটনা ঘটে। 
পুলিশ জানিয়েছে, পার্টিতে আসা কয়েকজনের মধ্যে ঝগড়া শুরু হয় এবং অন্যরা জনতার উপর গুলি চালাতে শুরু করে। কমপক্ষে পাঁচটি ভিন্ন ক্যালিবার অস্ত্র ব্যবহার করা হয়েছে। লোকজন দল ছেড়ে পালিয়ে যাওয়ার সময় অনেকেই গাড়ির ধাক্কায় আহত হন। মৃত্যু হয়েছে ১৯ বছর বয়সী এক পুরুষ ও ৫১ বছর বয়সী এক নারীর। গুলি অথবা গাড়ির ধাক্কায় ১৫ জন আহত হয়েছেন এবং তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের শারীরিক অবস্থা জানা যায়নি। তদন্ত চলছে। কোনও সন্দেহভাজনকে হেফাজতে নেওয়া হয়নি, তবে জনসাধারণের জন্য কোনও হুমকি নেই বলে জানিয়েছে রাজ্য পুলিশ। মিশিগান স্টেট পুলিশ, সাগিনাও পুলিশ, ব্রিজপোর্ট ফরেনসিক ল্যাব এবং সাগিনাও মেজর কেস ইউনিট গুলি বর্ষণের ঘটনায় সাড়া দিয়েছে। যে কেউ তথ্যের সাথে সাগিনাও মেজর কেস ইউনিটের 989-759-1605 এই নম্বরে কল করতে বা নাম প্রকাশ না করার শর্তে 1-800-422-5245 এ ক্রাইম স্টপার্সেন সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
Source & Photo: http://detroitnews.com

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত