আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

মিশিগান জুড়ে একগুচ্ছ সৈকতে উচ্চ মাত্রার ব্যাকটেরিয়া 

  • আপলোড সময় : ২৯-০৬-২০২৩ ০৮:১৫:৪০ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৯-০৬-২০২৩ ০৮:১৮:৪৭ অপরাহ্ন
মিশিগান জুড়ে একগুচ্ছ সৈকতে উচ্চ মাত্রার ব্যাকটেরিয়া 
ডেট্রয়েট, ২৯ জুন : মিশিগান জুড়ে একগুচ্ছ সৈকতে উচ্চ মাত্রার ব্যাকটেরিয়া দেখা গেছে। বৃহস্পতিবার রাজ্যের কর্মকর্তারা স্বাধীনতা দিবসের আগে সপ্তাহান্তে তাপমাত্রা ৮০-এর দশকের মাঝামাঝি পৌঁছানোর সাথে সাথে এসব সৈকত বন্ধ বা পরামর্শ জারি করতে বাধ্য হয়েছেন। মিশিগান ডিপার্টমেন্ট অব এনভায়রনমেন্ট, গ্রেট লেকস অ্যান্ড এনার্জির বিচগার্ড মনিটরিং সিস্টেমের মতে, মেট্রো ডেট্রয়েটের তিনটি সহ মিশিগানের কমপক্ষে সাতটি সৈকত বন্ধ করে দেওয়া হয়েছে বা সতর্কতা জারি করা হয়েছে। মেট্রো ডেট্রয়েটের তিনটি সৈকতই বৃহস্পতিবার দুপুর ২টা পর্যন্ত বন্ধ ছিল বলে জানা গেছে। তাদের মধ্যে রয়েছে:
হেনর লেক: হামবুর্গ ফিটনেস সেন্টার এবং ক্যাম্প, লিভিংস্টন কো.
লেক হুরন: লেকসাইড বিচ, সেন্ট ক্লেয়ার কো.
লেক সেন্ট ক্লেয়ার: সেন্ট ক্লেয়ার শোরস মেমোরিয়াল পার্ক বিচ, ম্যাকম্ব কো.
কানাডার দাবানলের কুয়াশা ছড়িয়ে পড়ায় শুক্রবার পর্যন্ত মিশিগানে বায়ুমানের সতর্কতা জারি করা হয়েছে, যদিও ন্যাশনাল ওয়েদার সার্ভিস বলছে, আসন্ন আবহাওয়ার কারণে ধোঁয়াটি পূর্বদিকে ঠেলে দিতে পারে। কানাডার দাবানল থেকে কণাপদার্থের উচ্চমাত্রার জন্য সতর্কতা এখন রাত ১টা পর্যন্ত কার্যকর রয়েছে। মিশিগান ডিপার্টমেন্ট অব এনভায়রনমেন্ট, গ্রেট লেকস অ্যান্ড এনার্জি বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানিয়েছে। এর অর্থ সংবেদনশীল গোষ্ঠীগুলির জন্য বাইরে থাকা একটি বিপদ। তবে দক্ষিণ-পূর্ব মিশিগানের আকাশ বৃহস্পতিবার সন্ধ্যায় পরিষ্কার হতে শুরু করবে বলে আশা করা হচ্ছে, কারণ আবহাওয়া ব্যবস্থা পূর্বদিকে ধোঁয়ার কুণ্ডলী প্রবাহিত করছে বলে জানিয়েছে ন্যাশনাল ওয়েদার সার্ভিস। শুক্রবার তাপমাত্রা ৮০-এর উচ্চতায় পৌঁছবে বলে আশা করা হচ্ছে এবং বৃষ্টিপাতের ৩০% সম্ভাবনা রয়েছে। শনিবার ও রবিবার বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এবং তাপমাত্রা ৭০ থেকে ৮০-এর মাঝামাঝি পর্যন্ত হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত