আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

বিদ্বেষমূলক লেখনীর বিষয়ে তথ্য চায় অ্যান আরবার পুলিশ

  • আপলোড সময় : ২৪-০৭-২০২৩ ০৮:২৩:৪৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৪-০৭-২০২৩ ০৮:২৩:৪৫ পূর্বাহ্ন
বিদ্বেষমূলক লেখনীর বিষয়ে তথ্য চায় অ্যান আরবার পুলিশ
অ্যান আরবার, ২৪ জুলাই : চলতি সপ্তাহে ইউনিভার্সিটি অব মিশিগানের দুটি বাড়িতে 'ঘৃণা প্রণোদিত' ভাংচুরের ঘটনার তদন্ত অব্যাহত রেখেছে পুলিশ। পুলিশ বিভাগ টুইট করে জানিয়েছে, ১৯২৮ গেডেস অ্যাভিনিউ এবং ৮০০ অক্সফোর্ড রোডে ভাঙচুরের মধ্যে স্প্রে-পেইন্ট করা ধর্মীয় বিদ্বেষমূলক এবং ইহুদিবিদ্বেষী চিহ্ন আাঁকা রয়েছে, যার মধ্যে একটি স্থানে একটি স্বস্তিকা রয়েছে। "অ্যান আরবার পুলিশ বিভাগ ঘৃণা প্রণোদিত অপরাধগুলিকে খুব গুরুত্ব সহকারে নেয়। অ্যান আরবার শহরে ঘৃণার কোন স্থান নেই," বিভাগ বলেছে। ক্যাম্পাস সম্প্রদায়ের কাছে এক বিবৃতিতে, ইউএম প্রেসিডেন্ট সান্তা ওনো বলেন, বিশ্ববিদ্যালয় ভাঙচুরের নিন্দা করেছে। ওনো বিবৃতিতে বলেছেন, "এই ধরনের ঘটনাগুলি বিশ্ববিদ্যালয়ের গভীরভাবে ধারণ করা সম্মান এবং অন্তর্ভুক্তির মূল্যবোধের সাথে সরাসরি বিরোধপূর্ণ এবং আমাদের ক্যাম্পাস সম্প্রদায়ের মধ্যে বা বৃহত্তর অ্যান আরবার সম্প্রদায়ের মধ্যে এ ধরনের বিদ্বেষের কোন স্থান নেই।"
ওনো বলেছিলেন যে দুটি ঘরই গ্রীষ্মের জন্য খালি, তবে শিক্ষার্থীরা শরৎকালে সেখানে থাকবে। পুলিশ জানিয়েছে যে মঙ্গলবার বিকেল ৫ টা থেকে বুধবার সকাল ৬টার মধ্যে ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।  বিভাগটি বলেছে যে এটি এমন কারও কাছ থেকে শুনতে চায় যারা সন্দেহজনক কিছু দেখেছে বা যারা সেই সময়ের মধ্যে ডোরবেল ক্যামেরায় সন্দেহভাজন ব্যক্তিদের ক্যাপচার করেছে। ঘটনা সম্পর্কে যাদের কাছে তথ্য আছে তারা বিভাগের টিপ লাইনে (৭৩৪) ৭৯৪-৬৯৩৯ এ যোগাযোগ করতে পারেন বা [email protected]এ টিপ লাইন ইমেল করতে পারেন।
Source & Photo: http://detroitnews.com


 
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল