আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার
মঞ্চ মাতাতে আসছেন জেমস

মিশিগানে তিন দিনব্যাপী পথমেলা শুরু ২৮ জুলাই 

  • আপলোড সময় : ২৪-০৭-২০২৩ ১১:০৫:০৩ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৪-০৭-২০২৩ ১১:০৫:০৩ অপরাহ্ন
মিশিগানে তিন দিনব্যাপী পথমেলা শুরু ২৮ জুলাই 
হ্যামট্রাম্যাক, ২৪ জুলাই : মিশিগানে ২২তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল ২০২৩ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে শহরের বাংলা টাউনে এই প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সাকের উদ্দিন সাকের, নাসির সবুজ, খালেদ হোসেন, রায়হান উদ্দিন, মুশারফ আহমদ, হেলাল মিয়া, লিয়াকত আলী, বিপ্লব হোসেন, সালেহ আহমদ বাদল, বকুল তালুকদার, আরিফ আরমান জিসান সহ আরো অনেকে। 

প্রেস কনফারেন্সে জানানো হয়, আগামী ২৮ জুলাই শহরেরর জেইন ফিল্ডে মেলা উদ্বোধন করা হবে। ২৮, ২৯ ও ৩০ জুলাই দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত মেলায় চলবে । এই ফেস্টিভ্যালে বাংলাদেশসহ নর্থ আমেরিকা একঝাঁক জনপ্রিয় কন্ঠশিল্পীরা অংশগ্রহণ করবেন। মঞ্চ মাতাবেন বাংলাদেশের ব্যান্ডসঙ্গীতের জনপ্রিয় তারকা নগর বাউল জেমস এবং রিজিয়া পারভিন। ৩ দিনের এই মেলাতে দেশি খাবার, পোশাক সহ নানা ধরনের ষ্টল থাকবে। এছাড়া মেলাতে আগতো দর্শনার্থীদের জন্য থাকবে আকর্ষণীয়  র্যাফেল ড্র। এতে প্রথম পুরস্কার থাকবে একটি গাড়ি। ২য় পুরস্কার ডেট্রয়েট টু ঢাকা এয়ার টিকেটসহ রয়েছে আকর্ষণীয় অনেক পুরস্কার। প্রেস কনফারেন্সে ১০০ হাজার ডলার বাজেটের এই ফেস্টিভ্যালের বিস্তারিততথ্য তুলে ধরেন আয়োজকরা। 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত